সম্প্রতি বিজেপিতে নাম লিখিয়ে খবরের শিরোনামে উঠে এসেছে যশ দাশগুপ্ত। ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়ে সেই খবর। বিধানসভা ভোটের আগে একাধিক তারকা যোগ দিয়েছেন রাজনীতির ময়দানে। লক্ষ নিজ নিজ একারা টিকিট দখল, বাংলার বুকে রাজ করবে কোন দল, তা নিয়েই এখন ঘরে বাইরে তরজা তুঙ্গে। তবে অনেকেই আবার দল ভুলে আস্থা রাখছেন প্রার্থীর ওপর। আর সেই খাতেও বেশ খানিকটা এগিয়ে রয়েছেন যশ দাশগুপ্ত। 

আরও পড়ুন- কত সম্পত্তির মালিক রাজীব বন্দ্যোপাধ্যায়, হলফনামায় কী জানালেন ডোমজুড়ের বিজেপি প্রার্থী

নিজের কেন্দ্রে প্রচারের পর যশের ধারনা, এই স্থানের মানুষেরা তাঁর প্রতি আস্থা রাখছে। বিপুল সংখ্যক মানুষের ভালোবাসা পেয়ে আপ্লুত যশ। এর আগেও প্রচারে নেমে সবার আগে তিনি পৌঁছে গিয়েছিলেন চন্ডীতলার মা চন্ডীর মন্দিরে। সেখানে গিয়ে মায়ের আশীর্বাদ নিয়ে চালিয়েছিলেন দিনভরর প্রচার। এরপর থেকে খানিক বসারও সময় নেই যশের এলার মানুষের কাছে পৌঁছে যেতে তৎপরতার সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি। 

 

শনিবার যশের কাছে এক মস্ত দিন। এদিনই তিনি মনোনয়ন পত্র জমা দেবেন শ্রীরামপুরের এসডিও অফিসে। তার আগে সকাল সাড়ে দশটায় তিনি মা চন্ডীর মন্দিরে পুজো দেবেন তিনি। এরপরই আবারও মানুষের দরজায় দরজায় পৌঁছে যাবেন যশ। সকলকে বিশ্বাস যোগাতে যে তিনি  সেলেব মানেই ভোটের পর চলে যাবেন না। প্রয়োজনে মানুষ তাঁকে পাশে পাবে।