Asianet News BanglaAsianet News Bangla

লাখ লাখ টাকা উদ্ধার হাওড়া স্টেশন থেকে, ঘটনায় ধৃত ২

হাওড়া স্টেশনে দুই যুবকের কাছ থেকে উদ্ধার হল লক্ষ লক্ষ টাকা। দুইজনের কাছ থেকে মোট ৩৮ লক্ষ টাকা উদ্ধার করল আরটিএফ। এই বিপুল অঙ্কের টাকা উদ্ধার হওয়ার চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। কোথা থেকে এল এই বিপুল পরিমাণ টাকা? 

 38 lakh rupee recovered from Howrah station
Author
Kolkata, First Published Aug 19, 2022, 12:06 AM IST

হাওড়া স্টেশনে দুই যুবকের কাছ থেকে উদ্ধার হল লক্ষ লক্ষ টাকা। দুইজনের কাছ থেকে মোট ৩৮ লক্ষ টাকা উদ্ধার করল আরটিএফ। এই বিপুল অঙ্কের টাকা উদ্ধার হওয়ার চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। কোথা থেকে এল এই বিপুল পরিমাণ টাকা? ধৃতদের থেকে এই বিষয় কোনও সদুত্তর না মেলায় আয়কর দফতরের হাতে তুলে দেওয়া হয় ওই দুজনকে। 
বৃহস্পতিবার বিকেল ৩টে নাগাদ হাওড়া স্টেশনের ওল্ড কমপ্লেক্সের ৪-৫ নম্বর কমপ্লেক্স থেকে দুজন যুবককে কাঁধে ব্যাগ নিয়ে বেরোতে বেরোতে দেখে তাঁদের হাবভাবে সন্দেহ হয় কর্তব্যরত আরপিএফ জওয়ানদের। এরপরই ওই দুই ব্যক্তির ব্যাগে তল্লাশি চালায় জওয়ানরা। ব্যাগ থেকে নগদ ৩৮ লক্ষ ৫০ হাজার টাকা উদ্ধার হয়। 

আরও পড়ুনঘুমন্ত শিশুকে আছাড় মারল জেঠিমা, হারহিম করা ঘটনা পুরাতন মালদায় 


ওই দুই ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, এদের একজনের নাম রুস্তম আনসারি অপর জনের নাম শুভম বর্মা। দুজনের বয়স যথাক্রমে ৩৯ ও ২০। বিহারের বক্সার জেলার বাসিন্দা রুস্তম এবং শুভম বর্মার বাড়ি উত্তর প্রদেশে। তবে এই বিপুল পরিমাণ টাকা কোথা থেকে এল, কোথায়ই বা নিয়ে যাওয়া হচ্ছিল তা নিয়ে কিছুই জানা যায়নি। 
উত্তরে সন্তুষ্ট না হওয়ায় আয়কর দফতরের হাতে তুলে দেওয়া হয়। 

আরও পড়ুনবস্তায় বোঝাই করা মানব শিশুর ভ্রূণ পড়ে ডাম্পিং গ্রাউন্ডে, চাঞ্চল্য উলুবেড়িয়ায়

Follow Us:
Download App:
  • android
  • ios