Asianet News BanglaAsianet News Bangla

Siliguri: নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের মধ্যে ঢুকে পড়ল পাথরবোঝাই ট্রাক, মৃত ৪

জলেশ্বরী বাজারের কাছে আচমকাই নিয়ন্ত্রণ হারান চালক। প্রথমে রাস্তার ধারে পরপর বেশ কয়েকটি দোকানে ধাক্কা মারে ট্রাকটি। শেষপর্যন্ত দুটি দোকানে উপর ট্রাকটি উল্টে যায়।

4 people died in a road accident in Siliguri bmm
Author
Kolkata, First Published Nov 25, 2021, 11:20 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রাস্তা দিয়ে যাওয়ার সময় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে যায়। আর ঠিক তখনই পাথরবোঝাই ট্রাকটি (Truck) রাস্তার পাশে থাকা একাধিক দোকানে (Shop) ধাক্কা মারতে শুরু করে। তারপর সবথেকে আর টাল সামলাতে না পেরে একটি দোকানের মধ্যে সেটি ঢুকে উল্টে (Truck Overturned) যায়। আর তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই প্রাণ (Died) হারালেন ৪ জন। গুরুতর আহত (Injured) হয়েছেন আর ৩ জন। সঙ্গে সঙ্গে তাঁদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় শিলিগুড়ি জেলা হাসপাতালে (Siliguri District Hospital)। এখন সেখানেই চিকিৎসাধীন তাঁরা। বৃহস্পতিবার রাতের দিকে শিলিগুড়ির অন্তর্গত জলেশ্বর বাজারের কাছে এই ভয়াবহ দুর্ঘটনাটি (Accident) ঘটে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের (siliguri metropolitan police) অন্তর্গত আশিঘর ফাঁড়ির পুলিশ।  

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘড়ির কাঁটায় তখন ঠিক রাত সাড়ে ৯টা। শিলিগুড়ি শহর লাগোয়া ইন্টার্ন বাইপাস দিয়ে যাচ্ছিল পাথরবোঝাই একটি ট্রাক। জলেশ্বরী বাজারের কাছে আচমকাই নিয়ন্ত্রণ হারান চালক। প্রথমে রাস্তার ধারে থাকা দোকানগুলিতে পরপর ধাক্কা মারে ট্রাকটি। শেষপর্যন্ত একটি দোকানের মধ্যে ঢুকে ট্রাকটি উল্টে যায়। তার নিচেই অনেকে চাপা পড়ে যান। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের অন্তর্গত আশিঘর ফাঁড়ির পুলিশ। খবর দেওয়া হয় দমকলে। 

4 people died in a road accident in Siliguri bmm

আরও পড়ুন- পথ দুর্ঘটনার তত্ত্বে নারাজ, জাহাজ ফিল্ডে যুবক-যুবতীর মৃত্যুতে সিআইডি তদন্তের দাবি পরিবারের

এরপর ক্রেন দিয়ে টেনে তোলা হয় ট্রাকটিকে। সেই ট্রাকের নিচে আটকে থাকা সবাইকে উদ্ধার করা হয়। এই ঘটনার জেরে সাত জন আহত হন। তাঁদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় পাঁচজনকে শিলিগুড়ি জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে দু'জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আর বাকি দু'জনকে নিয়ে যাওয়া হয় উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে। সেখানেও দু'জনকে মৃত বলে ঘোষণা করা হয়। এই ঘটনার জেরে এখনও পর্যন্ত মোট চার জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আহতদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। গাড়িটি উল্টে যাওয়ার জেরেই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয়দের তরফে জানানো হয়েছে। 

4 people died in a road accident in Siliguri bmm

এদিকে এই দুর্ঘটনার পর ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। স্থানীয় ভক্তিনগর থানার আইসি-সহ পুলিশ কর্মীদের ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। বিক্ষোভকারীদের দাবি, শিলিগুড়ির এই ইন্টার্ন বাইপাস দিয়ে প্রতিনিয়তই পাথরবোঝাই ট্রাক যাতায়াত করে। বেশিরভাগ লরিরই প্রয়োজনীয় কাগজপত্র, এমনকী নম্বর প্লেটও নেই। আর এখানে প্রায়ই দুর্ঘটনা ঘটে থাকে। তবে তা নিয়ে বারবার প্রশাসনকে বলেও কোনও লাভ হয়নি বলে অভিযোগ তাঁদের। আর এই দুর্ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা রয়েছে এলাকায়। 

Follow Us:
Download App:
  • android
  • ios