রেল স্টেশনে হুলস্থূল কাণ্ড! রেলের হাইটেনশন খুটিতে চড়ে নানান কেরামতি দেখাচ্ছেন এক বৃদ্ধ। বিপজ্জনক জায়গায় চড়ে হাত ঘোরাতে থাকে সে! রেলের যাত্রী সহ পুলিশকর্মীরা এই দৃশ্য দেখে রীতিমত হতবাক। এত উঁচুতে উঠে কী করছেন ওই বৃদ্ধ। কোনও কিছুই বুঝতে পারছেন ঘটনাস্থলে উপস্থিত থাকা সকলের।

 

আরও পড়ুন-তারাপীঠে পুজো দিলেন জেপি নাড্ডা, বীরভূমে পরিবর্তন যাত্রার সূচনা করে তৃণমূলকে তোপ

ঘটনাস্থল পুরুলিয়ার ঝালদা রেল স্টেশনে। এত উঁচু জায়গায় বসে থেকে নানান অঙ্গভঙ্গি দেখাচ্ছেন ওই বৃদ্ধ। ওই উঁচু জায়গা থেকে নীচে পড়লে যেমন বড়সড় বিপদের আশঙ্কা রয়েছে। পাশাপাশি, হাই ভোল্টেজ বিদ্যুতের তার থেকেও বড়সড় বিপদের আশঙ্কা। বিষয়টি রেল পুলিশের নজরে আসতেই ওই বৃদ্ধকে তড়িঘড়ি নামানোর ব্যবস্থা করা হয়। ওই বৃদ্ধকে নামাতে কার্যত কালঘাম ছুটে যায় রেল পুলিশের। প্রায় ঘণ্টাখানেকের চেষ্টার পর সত্তোর্ধ ওই বৃদ্ধকে সুরক্ষিতভাবে নীচে নামাতে সক্ষম হয় পুলিশ। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, মানসিক ভারসাম্যহীন ওই বৃদ্ধ।

আরও পড়ুন-'যতদিন বাঁচবো, রয়্যাল বেঙ্গল টাইগারের মতো বাঁচব', বহরমপুরে বিজেপিকে আক্রমণ করে মন্তব্য মমতার

যদিও, হাইটেনশন তারের খুঁটি থেকে নেমে অনুতাপ বোধ করছেন বৃদ্ধ। খুঁটি থেকে নেমে ওই বৃদ্ধ বুক ফুলিয়ে বলেন, সার্কাস দেখানোর জন্য উঠেছিলাম। ওই বৃদ্ধের পরিচয় জানার চেষ্টা করছে রেল পুলিশ। এএসআই ডিকে মিশ্রা জানান, ''ওই বৃদ্ধকে খুঁটি থেকে নামাতে সক্ষম হয়েছি আমরা। খোঁজখবর করে তাঁকে বাড়িতে পাঠানোর ব্যবস্থা চলছে। আর একটু দেরি হলে বড়সড় বিপদ ঘটে যেত''।