Asianet News BanglaAsianet News Bangla

সৈকত শহরে প্রাণহানি, হোটেলের ব্যালকনি থেকে পড়ে মৃত্যু হল পর্যটকের

দিঘার সৈকতে বেড়াতে গিয়ে প্রাণ হারালেন এক পর্যটক। ঘটনাকে কেন্দ্র আতঙ্কিত সৈকত শহর। সম্প্রতি একটি ৩৭ জনের দল দিঘায় আসে। নিউ দিঘার একটি বেসরকারি হোটেলে ওঠে এই দলটি এবং সেখানেই ঘটে এই বিপত্তি। 

A tourist died after falling from the balcony of a hotel in Digha
Author
Kolkata, First Published Aug 12, 2022, 8:31 PM IST

দিঘার সৈকতে বেড়াতে গিয়ে প্রাণ হারালেন এক পর্যটক। ঘটনাকে কেন্দ্র আতঙ্কিত সৈকত শহর। সম্প্রতি একটি ৩৭ জনের দল দিঘায় আসে। নিউ দিঘার একটি বেসরকারি হোটেলে ওঠে এই দলটি এবং সেখানেই ঘটে এই বিপত্তি। 
স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, গত বুধবার এই দলটি দিঘায় বেড়াতে আসে। এবং নিউ দিঘা সংলগ্ন একটি হোটেলে ওঠে। এরা প্রত্যেকেই অম্বুজা সিমেন্টে কর্মরত। কোম্পানির একটি মিটিং সংক্রান্ত বিষয়ই দিঘায় আসে এই দল। ঠিক একদিনের মাথায়, বৃহস্পতিবার আচমকাই ঘটে বিপত্তি। হোটেলের তিন তলার ব্যালকনি থেকে নিচে পড়ে যান বছর ৫৫-এর দুলাল শী। 
ঘটনাটি ঘটার কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছয় দিঘা থানার পুলিশ। পুলিশের ধারণা মদ্যপ অবস্থায় ব্যালকনিতে বসে থাকার সময়ই কোনও কারণে বেসামাল হয়ে পড়ে যান দুলাল। ৩ তলা থেকে নীচে পড়ে যাওয়ার পর আশঙ্কাজনক অবস্থায় তাঁকে দিঘা রাজ্য সাধারণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। মৃত দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠায় দিঘা থানার পুলিশ। পরের দিন মৃতদেহটি পরিবারের হাতে তুলে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। 

আরও পড়ুনআবহাওয়ার ভ্রুকুটিকে থোড়াই কেয়ার, দিঘার সমুদ্রে স্নানে নেমে মর্মান্তিক মৃত্যু পর্যটকের 


হুগলীর জঙ্গিপাড়া এলাকায় বাড়ি ৫৫ বছরের দুলাল শী'র। একটি বেসরকারী সংস্থায় কাজ করতেন দুলাল। পরিবার সূত্রে জানা যাচ্ছে সিমেন্ট কম্পানির একটি মিটিং-এ যোগ দিতে খানাকুল ও জঙ্গিপুর থেকে ঠিকাদার ও সাবডিলারদের একটি ৩৭ জনের দল আসে দিঘায়। দুলাল বাবুও এই মিটিং-এ যোগ দিতেই দিঘায় আসেন এবং সেখানেই ঘটে যায় এই মর্মান্তিক ঘটনা। 

আরও পড়ুন দিঘা-হাওড়া রুটে ছুটবে আরও ট্রেন, অবশেষে বাংলা পক্ষের দাবি মানল রেল 


ঘটনাকে কেন্দ্র করে আতঙ্কিত দুলাল বাবুর বাকি সঙ্গীরাও। ঠিক কী ভাবে ঘটল এই ঘটনা তা খতিয়ে দেখছে দিঘা থানার পুলিশ। নিছকই দুর্ঘটনা নাকি দুলাল শী'র মৃত্যুর নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ তা নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। 

আরও পড়ুনদিঘার মোহনায় তেলিয়া ভোলা বিক্রি হল ১৩ লক্ষ টাকায়, জানুন কেন এত দাম হয় এই সামুদ্রিক মাছের

Follow Us:
Download App:
  • android
  • ios