Asianet News BanglaAsianet News Bangla

হারিয়ে গিয়েছিল মা, ১২ বছর পরে মা-ছেলের দেখা হওয়ার মন ভাল করা ছবি

১২ বছর আগে মামার বাড়িতে যাওয়ার জন্য বেরিয়ে নিখোঁজ হয়ে যায় মা। অনেক খোঁজাখুঁজি করেও মেলেনি।

After 12 long years, Son found his missing mother in Kolkata bpsb
Author
Kolkata, First Published Aug 27, 2021, 1:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

১২ বছর আগে (12 long years) মাকে হারিয়েছিলেন (missing mother ) নদীয়া জেলার চাকদহ গ্রামের বাসিন্দা মিঠুন সরকার (Son)। এরপরে বহু খোঁজাখুঁজি করেও মেলেনি সন্ধান। নিজের মাকে ফিরে পাওয়ার আশা প্রায় ছেড়েই দিয়েছিলেন মিঠুন। বৃহস্পতিবার হঠাৎ মা যূথীরানি সরকারের খোঁজ পেয়ে ডায়মন্ড হারবার হাসপাতালে ছুটে আসেন ছেলে মিঠুন। সেখানেই ১২ বছরের অবসান হয়। দেখা হয় মা ও ছেলের। 

ডায়মন্ড হারবার গভর্নমেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রের খবর, গত জুলাই মাসে একটি স্বেচ্ছাসেবী সংস্থা কাকদ্বীপ থেকে অসুস্থ অবস্থায় যূথীরানি সরকারকে উদ্ধার করে ডায়মন্ড হারবার সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করেন। তারপর থেকে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। যূথীরানি সরকার মানষিক ভারসাম্য হওয়ায় হাসপাতালের পক্ষে তার ঠিকানা জানা সম্ভব হয়নি। 

After 12 long years, Son found his missing mother in Kolkata bpsb

পরে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট সুপার সুপ্রিম সাহা যূথীরানি সরকারের ভিডিও করে হ্যাম রেডিওতে পাঠান। এরপরেই হ্যাম রেডিওর সহযোগিতায় যূথীরানি সরকারের পরিবারের লোকজনের হদিস মেলে। মায়ের খোঁজ পেয়ে ছেলে মিঠুন বৃহস্পতিবার বিকেলে এসে পৌঁছন হাসপাতালে। সেখানে যূথীরানিকে ছেলে মিঠুন সরকারের হাতে তুলে দেওয়া হয় ডায়মন্ড হারবার গভঃ মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষ থেকে।

'গান্ধীজির ভারতে এমন ব্যবহার আশা করেননি' দিল্লি নামতেই তাড়ানো হল আফগান মহিলাকে

দুর্গাপুজোর সময় জ্বালাবে না লোডশেডিং, কী ব্যবস্থা করছে রাজ্য, জানালেন অরূপ বিশ্বাস

Bank Holidays in September : সেপ্টেম্বর মাসে কোন কোন দিনে বন্ধ ব্যাঙ্ক, দেখে নিন তালিকা

অন্যদিকে ছেলে মিঠুন সরকার জানান, ছোট বেলায় বাবা মারা যায়, এরপরেই মা বোনকে নিয়েই ছিল তাঁদের সংসার। পেশার তাগিদে নদীয়া থেকে কলকাতায় এসে কাজ করতো মিঠুন। ১২ বছর আগে মামার বাড়িতে যাওয়ার জন্য বেরিয়ে নিখোঁজ হয়ে যায় মা। অনেক খোঁজাখুঁজি করেও মেলেনি। অবশেষে এদিন ডায়মন্ড হারবারের এই হাসপাতালের উদ্যোগে মায়ের খোঁজ পেলেন ছেলে।  নিজের মাকে ফিরে পেয়ে আনন্দে কেঁদে ফেলেন মিঠুন পাশাপাশি হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান তিনি। 

Follow Us:
Download App:
  • android
  • ios