যেনতেন প্রকারেণ সংবাদ শিরোনামে সেই রাণু। কখনও গান, কখনও তাঁর ইংরেজি-হিন্দিতে বক্তব্য, কখনও বা ভক্ত বা অতীন্দ্রকে নিয়ে বিতর্কিত মন্তব্য। এভাবেই বারবার ঘুরে ফিরে আসছে রাণু কাহিনি। আর এবারও তার ব্যতিক্রম হল না। মুখ খোলা মাত্রই ফের ভাইরাল হলেন রাণাঘাটের রাণু। ঠিক কী হয়েছিল চলুন জেনে নেওয়া যাক। 

যে ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় তার থেকে দেখা যাচ্ছে, রাণু মণ্ডলের দেখা পেয়ে এক মহিলা তাঁকে ডেকে কথা বলার চেষ্টা করছিলেন। আর সেই ডাকার পদ্ধতিতেই বেজায় চটে গেলেন সেলেব রাণু। রীতিমতো মহিলার ডাকার পদ্ধতিকে অনুকরণ করে সেই মহিলাকেই ইংরেজিতে কিছু বলতে শুরু করেন। প্রাথমিকভাবে এই ভিডিও দেখে মনে হচ্ছে প্রচণ্ড ক্ষিপ্ত রাণু সেই মহিলাকে বকাঝকাই। যদিও ভিডিও-র সত্যাসত্য যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা। তবে রাণু যে মোটেই খুশি নন তা একপ্রকার স্পষ্ট। 

আরও পড়ুন-  রাণুর পর ফতে আলি খানের গানে ম্যাজিক দেখালেন অন্ধ যুবক, মুহূর্তে ভাইরাল সেই গান

রানাঘাটের স্টেশনে গান গাওয়ার পর ভাইরাল হন রাণু। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। অতীন্দ্র ভগবানের দূত হয়ে এলেও রাণু মনে করেন তারা হল 'ভগবানের চাকর'। আর তার এই কথায় বিতর্কের ঝড় উঠতে সময় লাগেনি। রাতারাতি সেলেব রাণুকে ব্যাকফুটে যেতে হয়েছে। আবার হিমেশ রেশমিয়ার হাত ধরে জাতীয় স্তরে যেমন তার পরিচিতি বেড়েছে, ঠিক তখনই খ্যাতির শীর্ষে থাকতে থাকতে বোমা ফাটিয়েছেন রাণু। বলেছেন, ভক্তদের মুখে দুর্গন্ধ, তাঁর ভালো লাগে না এসব। অনেকে তাঁর এসব মন্তব্য নিয়ে বলেছেন, মানসিক সমস্যার কারণেই এমনটা বলে ফেলছেন রাণু। আবার অনেকের মতে রাতারাতি লাইমলাইটে এসে ধরা-কে সরা জ্ঞান করছেন তিনি। পক্ষে-বিপক্ষে বারবারই ঝড় উঠেছে রাণু মণ্ডলকে নিয়ে। 

আরও পড়ুন-  প্ল্যাটফর্মে বসেই ক্যানভাসে জাদু, রাণুর মতো কি বিখ্যাত হবেন শিবহরি, দেখুন ভিডিও

আর এবার সেই বিতর্ককে উসকে দিয়েই রাণু তাঁর এক মহিলা ভক্তকে ইংরেজি-হিন্দিতে যা বললেন তাতে ফের স্তম্ভিত রাণুর ভক্ত মহল। এবং সেই সঙ্গে সমালোচনার রসদও রাণু ফের জুগিয়ে দিলেন তাঁর সমালোচকদের হাতে। আপাতত এই নিয়েই নতুন করে শোরগোল সোশ্যাল মিডিয়ায়। রইল সেই ভিডিও ক্লিপ-