Asianet News BanglaAsianet News Bangla

Barasat- উত্তাল বারাসাত, বিজেপির প্রতিবাদ সভায় হামলার অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের বিরুদ্ধে

পেট্রোলের দাম কমাতে রাজ্যের উপর চাপ বাড়াচ্ছে বিজেপি, প্রতিবাদ সভায় হামলার অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের

Allegations of attack on BJP protest rally in Barasat are against TMC
Author
Barasat, First Published Nov 22, 2021, 11:18 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দিনক্ষণ ঘোষণা হতেই হাওড়া-কলকাতা(howrah-kolkata) পুর নির্বাচনের আঁচ পড়তে শুরু করেছে গোটা রাজ্যেই। এমনকী একাধিক জায়গা থেকে আসছে সংঘর্ষের খবর। এমতাবস্থায়, রবিবার সন্ধ্যায় বারাসত(barasat) কোটরা কন্দম্বগাছি এলাকায় বিজেপির পথসভায় তৃণমূল(Trinamoo) আশ্রিত দুষ্কৃতিদের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে। যা নিয়ে ফের তোলপাড় রাজ্য-রাজনীতি। এদিকে এই হামলায় আহত হয়েছেন দুই বিজেপি কর্মী। যার মধ্যে একজন গুরুতর আহত। বর্তমানে তিনি বারাসত হাসপাতালে ভর্তি রয়েছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, কয়েক সপ্তাহ আগেই পেট্রোল-ডিজেলের উপর থেকে কেন্দ্রীয় রাজস্ব অনেকটাই প্রত্যাহার করে মোদী সরকার। যার জেরে দামও অনেকটাই কমে পেট্রোপণ্যের। যদিও বিজেপির দাবি এবার রাজ্যও যদিও তাঁর অংশ থেকে কর প্রত্যাহার করে তাহলে অনেকটাই সুরাহা হয় সাধারণ মানুষের। আর তারই দাবিতে বারাসত সাংগঠনিক জেলার কনভেনার অনুপ দাসের নেতৃত্বে চলছিল কর্মসূচি। রাজ্য সরকার কেন দাম কমাচ্ছেনা সেই নিয়ে চলছিল প্রতিবাদ সভা(BJP protest meeting)। কোটরা কদম্বগাছি বিজেপি কার্যালয়ের সামনেই আয়োজন করা হয়েছিল প্রতিবাদী পথসভার।

আরও পড়ুন-ত্রিপুরা নিয়ে বিজেপির উপর চাপ বাড়াচ্ছে তৃণমূল, রাষ্ট্রপতির কাছে ‘নালিশ’ করতে পারেন মমতা

অভিযোগ পথসভা চলাকালীন সময়েই স্থানীয় উপপ্রধানের ছেলের নেতৃত্বে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা রড নিয়ে বিজেপি কর্মীদের উপর চড়াও হয়। চলে বেধড়ক মারধর। অভিযোগ চলতে থাকে অকথ্য ভাষায় গাসিগালাজও। রডের আঘাতে দুজন বিজেপি কর্মী গুরুতর ভাবে আহত হয়। যার মধ্যে একজন কে নিয়ে যাওয়া হয়। জেপি নেতৃত্বের দাবি এই ঘটনা সর্বত্রই ঘটে চলেছে,পুলিশকে জানিয়েও কোন লাভ হচ্ছে না।এই ঘটনা নিয়ে দত্তপুকুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক কে ফোন করা হলে তিনি ফোন তোলেননি বলে অভিযোগ।

আরও পড়ুন- ফের মমতার বিরুদ্ধে কুরুচিকর পোস্ট, নেশাগ্রস্ত অবস্থায় করেছি, সাফাই ধৃত যুবকের

এদিকে বিধানসভা ভোটের পর থেকে একাধিক বার রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়েছে বারাসাত। সংঘর্ষে লিপ্ত হয়েছে ঘাসফুল-গেরুয়া শিবির। এদিকে এই নিয়ে ইতিমধ্যেই বিজেপির তরফ থেকে দত্তপুকুর থানায় অভিযোগ জানানোরও কথা ছিল। এদিকে দফায় দফায় রাজনৈতিক সংঘর্ষের জেরে এলাকায় রয়েছে ভয়ের পরিবেশ। স্বস্তিতে নেই সাধারণ মানুষ। অন্যদিকে ত্রিপুরায় সায়নী ঘোষের গ্রেফতারির পর থেকেই উত্তাল বাংলার রাজনীতি। এদিকে সেই রাজ্যে চলতি সপ্তাহেই রয়েছে পুরভোট। যা পাখির চোখ করে শক্তি বৃদ্ধিতে নেমেঠে তৃণমূল। কিন্তু সেখানে আবার বিজেপি আশ্রিত দুষ্কৃতিদের বিরুদ্ধে তৃণমূল নেতাদের উপর বারবার হামলার অভিযোগ উঠেছে। আর তাতেই আরও উত্তপ্ত হয়েছে বঙ্গ রাজনীতির মাটিও।

Follow Us:
Download App:
  • android
  • ios