লকডাউনের জেরে রাস্তা শুনসান। কর্তব্যরত নিরাপত্তারক্ষীর গলায় ছুরি ঠেকিয়ে এটিএমে লুটের চেষ্টা করল দুষ্কৃতীরা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুরের ইসলামপুরে। তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুন: লকডাউনে মিষ্টির দোকানকে ছাড়,পয়লা বৈশাখে দই খেয়ে অসুস্থ হয়ে পড়লেন ছ'জন

তখন ভোররাত। বুধবার ইসলাম শহরে বাস টার্মিনাস লাগোয়া একটি শপিংমলের সামনে হাজির হয় চারজন দুষ্কৃতী। শপিং মলে ঢুকে লুঠ করার পরিকল্পনা ছিল তাদের। কিন্তু  সেই চেষ্টা সফল হয়নি। এরপর শপিং মলে একটি লাগোয়া একটি বেসরকারি ব্যাঙ্কের এটিএমের সামনে চলে যায় দুষ্কৃতীরা। কর্তব্যরত নিরাপত্তারক্ষীর গলায় ছুরি ঠেকিয়ে সটান ঢুকে পড়ে এটিএমের ভিতরে। প্রথমে ভেঙে ফেলা হয় সিসিটিভি ক্যামেরাটি। জানা গিয়েছে, দুষ্কৃতীরা যখন এটিএম মেশিনটি ভাঙার চেষ্টা করছে, তখন ঘটনাটি টের পেয়ে যান শপিং মলের এক নিরাপত্তারক্ষী। তাঁর চিৎকারে দুষ্কৃতীরা রণে ভঙ্গ দেয়। ততক্ষণে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে ইসলামপুর থানার পুলিশ। তবে ধাওয়ার করে কাউকে ধরা যায়নি। উদ্ধার হয়েছে একটি বাইক।

আরও পড়ুন: শুশুনিয়ার পর জয়চণ্ডী পাহাড়ে আগুন, নেপথ্যে কারা, চাঞ্চল্যকর অভিযোগ

এদিকে লকডাউনের মাঝে দুষ্কৃতীদের দৌরাত্ম্যে আতঙ্ক স্থানীয় বাসিন্দারা। ব্যাঙ্কের খোলা থাকলেও, করোনা আতঙ্কে এখন ভিড় করার উপায় নেই। টাকা তুলতে এটিএমে গ্রাহকদের ভিড় বাড়ছে। ফলে এটিএম থেকে টাকা লুটের চেষ্টার ঘটনায় আতঙ্ক আরও বেড়েছে।