কল্যাণীতে পার্শ্বশিক্ষকদের উপর পুলিশের লাঠিচার্জ করার খবর প্রকাশ্যে উঠে আসার পর থেকেই সমাজের বিভিন্নস্তরের মানুষেরা সরব হয়েছেন এই ঘটনার প্রতিবাদে। আন্দোলনকারী শিক্ষকদের পাশে দাঁড়িয়ে তাদের হয়ে মুখ খুলেছেন ইতিমধ্যেই অনেকে। যৌন হেনস্থার শিকার হয়েছেন শিক্ষকরা, সরাসরি নিজের মতামত জানালেন এবার অপর্ণা সেন। এর আগেও তিনি এনআরএস কাণ্ডে জুনিয়ার ডাক্তারদের পাশে এসে দাাড়িয়ে ছিলেন একইভাবে।

শিক্ষকদের পাশে এসে দাঁড়িয়ে তাঁদের সহানুভুতিও দেখালেন অভিনেত্রী। জানালেন, শিক্ষকদের আক্রমণ করেছে পুলিশ। যৌন হেনস্তার শিকার হয়েছেন তাঁরা। তিনি শহরের বাইরে ছিলেন, উল্লেখ করেও বলেন তিনি থাকলে নিঃসন্দেহে শিক্ষকদের পাশে থাকতেন। তাঁর সহানুভুতি রয়েছে শিক্ষকদের জন্য। এখানেই শেষ নয়, তিনি মুখ্যমন্ত্রীর উদ্দেশেও জানান যে- মুখ্যমন্ত্রী ম্যাডাম, দোষীদের শাস্তি দেওয়া আপনার ওপর নির্ভর করে। 

 

 

কিছুদিন আগেও সল্টলেক এলাকার করুণাময়ীতে বেতনবৃদ্ধির দাবিতে আন্দোলন করেছিলেন শিক্ষকেরা। সেই থেকেই কল্যাণীতেও পার্শ্বশিক্ষকরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। কিন্তু এই আন্দোলনকারীদের ওপর পুলিশ লাঠিচার্জ করে, কারুর পোশাক ছিঁড়ে যায়, কারুর শাড়ি ছিঁড়ে যায়। তবে কেবলমাত্র অপর্ণা সেনই নয়, সোহাগ সেন, ঋদ্ধি সেন, পরমব্রত চট্টোপাধ্যায়, কৌশিক সেন সকলে মিলেই শিক্ষকদের পাশে দাঁড়াতে মুখ্যমন্ত্রীকে চিঠিও দেন।