Asianet News BanglaAsianet News Bangla

Babul Supriyo TMC: ৪ দিনেই অদল বদল বাবুলের রাজনৈতিক মহল

উপনির্বাচনের আগে বিজেপির বড় ধাক্কা। একদিকে বাবুল সুপ্রিয় ঘনিষ্ঠ প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী করেছে বিজেপি।  অন্যদিকে সেই বাবুল সুপ্রিয়ই যোগ দিলেন ঘাসফুল শিবিরে।  মাত্র ৪ দিনেই না কি বদলেছে বাবুলের রাজনীতির রং। 
 

Babul Supriyo has taken the decision of joining TMC only within last 4 day said by Babul Supriyo
Author
Kolkata, First Published Sep 18, 2021, 5:46 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভোটের আগেই পালাবদলের সাক্ষী আগেই হয়েছে সকলে।  কিন্তু মাত্র কয়েকদিন আগে বিধানসভা ভোটে তৃণমূলের বিরুদ্ধে লড়াই করা বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদানটা কিছুটা আকস্মিকই বটে। শনিবার দুপুরে পদ্মফুল করে ঘাসফুলে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। "রাজনীতিতে থাকতে চাই না" বলে বিজিপির সঙ্গে সম্পর্ক আগেই ত্যাগ করেছিলেন বাবুল। তখন থেকেই রাজনৈতিক শিবিরে গুঞ্জন এবার কি তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরবেন বাবুল? অবশেষে জল্পনায় শান দিলেন বাবুল।  অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূল শিবিরে বাবুল সুপ্রিয়।   

Babul Supriyo has taken the decision of joining TMC only within last 4 day said by Babul Supriyo

আরও পড়ুন- 'বাবুলের তৃণমূল যোগ-অর্পিতার ইস্তফা', তৃণমূলের ত্রিকোণমিতি মেলালেন অনুপম হাজরা

তৃণমূলে যোগদান প্রসঙ্গে বাবুলের মত "গত ৪ দিনের যা ঘটার তা ঘটেছে।" এদিন সাংবাদিক বৈঠকে এসে বাবুল সুপ্রিয় জানান "আমি প্রথমেই খুব স্পষ্ট করে বলতে চাই যে রাজনীতি ছাড়ার কথাটা আমি অন্তর থেকেই বলেছিলাম। আমার মনে হয়েছিল ৭ বছর পশ্চিমবঙ্গের মানুষের জন্য আমি যে কাজ করেছি, সেখানে একটা ফুলস্টপ এসে গিয়েছিল। কেন এসেছিল তা ঠিক জানি না কারণ এর পেছনে আমি কোনো যুক্তিও খুঁজে পাইনি। এটা কোনও প্রতিশোধের রাজনীতি নয়, তৃণমূলে যোগদানটা আমার কাছে একটা 'বড় সুযোগ' মাত্র। তবে যা হয়েছে  গত ৪ দিনেই হয়েছে আমার মেয়ের মেয়ের স্কুলের একটা বিষয় নিয়ে ডেরেকের সঙ্গে কথা শুরু হয়েছিল। তখনই মমতাদি ও অভিষেক বন্দ্যোপাধ্যায় আমার উপর তাঁদের আস্থার কথা প্রকাশ করেন।  এছাড়া আমার পারিপার্শ্বিক সকলেই আমার রাজনীতি ছাড়ার বিরোধিতা করছিল। সুতরাং তৃণমূলের হাত ধরে আমি আবার মানুষের হয়ে কাজ করার সুযোগ পেয়েছি এতে আমি উচ্ছাসিত।"

Babul Supriyo has taken the decision of joining TMC only within last 4 day said by Babul Supriyo

আরও পড়ুন- তৃণমূলে যোগ দিলেন বাবুল সুপ্রিয়, অভিষেকের হাত ধরে আচমকা দলবদল প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর

উল্লেখ্য, নিজের রাজনীতি ছাড়ার কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছিলেন বাবুল সুপ্রিয়। এর আগে তৃণমূলে যোগদান করছেন কি না প্রসঙ্গে বাবুল সুপ্রিয়র সাফ জবাব ছিল "তৃণমূলে কখনওই নয়"। আজ সেই তিনিই তৃণমূল শিবিরে কী করে গেলেন এই নিয়ে প্রশ্ন তুলেছেন বিরোধী শিবিরের একাংশ। অন্যদিকে একইসঙ্গে অর্পিতা ঘোষের রাজ্যসভা থেকে ইস্তফা এবং বাবুল সুপ্রিয়র তৃণমূল যোগদানে গভীর রাজনীতির গন্ধ পাচ্ছেন রাজনৈতিক মহল। 

আরও পড়ুন- Bhabanipur By Election:'তালিবান তো বাংলাতেই আছে', ভবানীপুরে 'গোপন প্রচার' নিয়ে মুখ খুললেন দিলীপ
 
BJP Leader Anupam Hazra attack TMC after Babul Supriyo joins TMC RTBBJP Leader Anupam Hazra attack TMC after Babul Supriyo joins TMC RTB

Follow Us:
Download App:
  • android
  • ios