Asianet News BanglaAsianet News Bangla

ভগবানপুরের ব্যবসায়ীর রহস্যমৃত্যু, কাঁথি হাসপাতালে থেকে উদ্ধার হল দেহ

গত ১৬ অগাস্ট  হলদিয়াতে একটি বেসরকারি লোন সংস্থার অফিসে টাকা জমা দিতে যাবে বলে বাড়ি থেকে বের হয় রফিউল। নিজের বাইক নিয়েই বাড়ি থেকে রওনা হয় ওই চুল ব্যবসায়ী। সঙ্গে ছিল নগদ এক লক্ষ তিরিশ হাজার টাকা।
 

Bhagwanpur businessman s body rescued in Kanthi hospital
Author
Kolkata, First Published Aug 19, 2022, 11:44 PM IST

কাঁথিতে ভগবানপুরের ব্যবসায়ীর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। পূর্ব বর্ধমান জেলার ভগবানপুর থানার কুরালবাড় গ্রামের চুল ব্যাবসায়ী সেক রফিউল গত ১৬ তারিখ থেকেই নিখোঁজ। অবশেষে কাঁথি হাসপাতালে মৃত অবস্থায় পাওয়া যায় রফিউলের দেহ। 
গত ১৬ অগাস্ট  হলদিয়াতে একটি বেসরকারি লোন সংস্থার অফিসে টাকা জমা দিতে যাবে বলে বাড়ি থেকে বের হয় রফিউল। নিজের বাইক নিয়েই বাড়ি থেকে রওনা হয় ওই চুল ব্যবসায়ী। সঙ্গে ছিল নগদ এক লক্ষ তিরিশ হাজার টাকা। সকাল বেলা ওই টাকা নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে আর বাড়ি ফেরেনি রফিউল। কোথাও কোনও খোঁজ না মেলায় ১৭ তারিখ ভগবানপুর থানায় মিসিং ডায়েরি দায়ের করা হয়। ১৮ তারিখ কাঁথি হাসপাতালে মৃত অবস্থায় পাওয়া যায় ওই লোককে। মৃতের মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন দেখা যায়। পরিবারের অভিযোগ খুন করা হয়েছে রফিউলকে। পারিবারের লোক জন এর আভিযোগ যে ওই চুল ব্যাবসায়ীর কাছ থেকে বাজাজ লোন সংস্থার লোকজন নগদ এক লক্ষ তিরিশ হাজার টাকা নিয়ে পরিকল্পনা মাফিক রফিউল কে খুন করেছে। তাঁদের আরও দাবি মৃত সেক রফিকুল চুল ব্যাবসার জন্য বাজাজ কোম্পানি থেকে পাঁচ লক্ষ টাকা লোন নিয়েছিলো। চুল সময় মতো বিক্রি না হওয়ায় লোনের কয়েকটা কিস্তি বাকি ও পড়ে গিয়েছিলো। সেই জন্য লোন কোম্পানি থেকে বেশ কয়েকবার হুমকি ও দিয়েছিলো। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios