শুভজিৎ পুততুণ্ড, বারাসত- ভাটপাড়া এগারো কোটি টাকার জালিয়াতিতে ফেরার ছিল সাংসদ অর্জুন সিংয়ের ভাইপো সঞ্জিত সিং ওরফে পাপ্পু সিং। দীর্ঘদিন ফেরার থাকার পর অবশেষে গোয়েন্দাদের জালে ধরা পড়ল অভিযুক্ত। ব্যাঙ্ক জালিয়াতি কাণ্ডে পাপ্পুর বিরুদ্ধে যথেষ্ট তদন্তপ্রমাণ ছিল পুলিশের কাছে। সাংসদের ভাইপোকে ধরতে গ্রেফতারি পরোয়ানাও জারির জন্য আদালতে গিয়েছিল গোয়েন্দারা।

আরও পড়ুন-রাজ্য সরকারের বিরুদ্ধে ক্ষোভ, বিভিন্ন দাবিতে মুর্শিদাবাদে অঙ্গনওয়াড়ি কর্মীদের বিক্ষোভ

ভাটপাড়া-নৈহাটি সমবায় ব্যাঙ্কে ১১ কোটি ৬০ লক্ষ টাকা জালিয়াতির অভিযোগ উঠেছিল। সেই টাকা অর্জুন সিংয়ের ভাইপো সঞ্জীব সিং ওরফে পাপ্পু সিংয়ের অ্য়াকাউন্টে ঢুকেছিল বলে দাবি তদন্তকারীদের। ওই জালিয়াতি কাণ্ডে এখনও পর্যন্ত গ্রেফতার হয়েছে ওই ব্যাঙ্কের তৎকালীন শীর্ষকর্তা এবং সঞ্জিত সিংয়ের আপ্ত সহায়ক। এবার গোয়েন্দাদের জালে ধরা পড়ল ফেরার অভিযুক্ত সঞ্জিত সিং ওরফে পাপ্পু।

আরও পড়ুন-ভরদুপুরে বাড়িতে মিলল প্রৌঢ়ার গলা কাটা দেহ, আতঙ্ক ছড়াল দাসপুরে

ব্যাঙ্ক জালিয়াতির ঘটনায় সঞ্জিতকে নোটিস দিয়েছিল গোয়েন্দারা। কিন্তু তারপরেও হাজিরা দেয়নি সে। এরপর সে দীর্ঘদিন ফেরার ছিল বলে অভিযোগ। এই অবস্থায় সঞ্জিত সিংয়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করতে আদালতের দ্বারস্থ হয় পুলিশ। তারপর শুক্রবার রাতে গ্রেফতার হয় ফেরার অভিযুক্ত সঞ্জিত সিং।

আরও পড়ুন-আজ কলকাতায় দিনভর মেঘলা আকাশ, বজ্র-বিদ্যুৎ সহ দু-এক পশলা বৃষ্টির সম্ভাবনা

শুক্রবার রাতে ভাটপাড়া থানার কাঁকিনাড়া থেকে অর্জুন সিংয়ের ভাইপো সঞ্জিতকে গ্রেফতার করে ব্যারাকপুর কমিশনারেটের গোয়েন্দা বিভাগ। শনিবার ফেরার অভিযুক্তকে বারাসত আদালতে পেশ করা হয়।