বিজেপিতে মোহভঙ্গ? এবার কি তাহলে দলবদল করতে চাইছেন মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু? উত্তর ২৪ পরগণার বীজপুরের বিধায়কের ফেসবুকে পোষ্ট ঘিরে জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে।

আরও পড়ুন: পুলিশের অন্দরে অর্জুনের 'চর', মনীশ খুনে এবার চ্যাটের স্ক্রিনশট ফাঁস বিজেপি সাংসদের

সম্প্রতি দলের বড় পদ পেয়েছেন মুকুল রায়। কিন্তু তাঁর ছেলে শুভ্রাংশুর কপালে এখনও শিকে ছেড়ে না। বরং গেরুয়াশিবিরে নাম লেখানোর পর থেকে বিজেপি নেতাদের আচরণে সন্তুষ্ট ছিলেন না তিনি। পরিস্থিতি এমনই ছিল যে, মাঝে  একবার বিজেপি ছেড়ে শুভ্রাংশুর ফের তৃণমূলের যোগদানের জল্পনা ছড়িয়েছিল। সে সম্ভাবনা অবশ্য এখন অতীত। বাবা যেহেতু দলের সর্বভারতীয় সহ-সভাপতি, তাই ছেলের দলত্যাগের হয়তো প্রশ্নে উঠছে না। কিন্তু ঘটনা হল, শুভ্রাংশুর ফেসবুক পোস্টে ভোটের মুখে বিড়ম্বনায় পড়েছেন পদ্মশিবির।

 

আরও পড়ুন: বৃষ্টির পূর্বাভাস কলকাতায়, রয়েছে পুজোতেও আশঙ্কা, কী বলছে হাওয়া অফিস

বৃহস্পতিবার দুপুরে হঠাৎ নিজে ফেসবুক থেকে সমর্থকদের উদ্দেশ্যে একটি প্রশ্ন ছুঁড়েন দেন বীজপুরের বিধায়ক শুভ্রাংশু রায়। লেখেন,  'রাজনীতি থেকে স্বেচ্ছাবসর নিলে কেমন হয়?' অভিযোগ, বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে নানাভাবে শুভ্রাংশুকে চাপে রাখার চেষ্টা করছেন বিজেপি-এরই স্থানীয় কর্মীদের। দলের অন্দরে তাঁকে নিয়ে বিরুপ মন্তব্য করেছেন কয়েকজন। বীজপুরে জরুরি বৈঠকে ডাকা হয়নি খোদ স্থানীয় বিধায়ককেই। তার জেরেই কি ফেসবুকে এমন পোস্ট? প্রশ্ন উঠেছে।