Asianet News Bangla

অর্জুন সিংয়ের বাড়ির সামনেই বিজেপি কর্মীদের প্রাণনাশের হুমকি, বাড়িঘর-দোকান লুঠ

বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির সামনেই নিরাপত্তাহীনতায় ভুগছেন বিজেপি কর্মীরা। শুক্রবার দুপুরে বিজেপি সমর্থকদের ওপর হামলার ঘটনা ঘটল

BJP supporters threaten to kill near BJP MP Arjun Singh's house bpsb
Author
Kolkata, First Published Jul 16, 2021, 8:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির সামনেই নিরাপত্তাহীনতায় ভুগছেন বিজেপি কর্মীরা। শুক্রবার দুপুরে বিজেপি সমর্থকদের ওপর হামলার ঘটনা ঘটল উত্তর ২৪ পরগনা জেলার ব্যারাকপুর মহকুমার জগদ্দল থানা এলাকার  মেঘনা মোড়ে। বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির পাশে বিজেপি সমর্থকদের দোকান, বাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। 

লুঠপাটের পাশাপাশি প্রাণনাশের হুমকি দেওয়া হয় দলীয় কর্মীদের বলে অভিযোগ। অঊিযোগের তির তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ব্যারাকপুরের এসিপি সুব্রত মন্ডল নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী। আক্রান্ত বিজেপি পরিবারের সদস্যদের অভিযোগ দুপুরে হঠাৎই স্থানীয় দুষ্কৃতী নমিত সিং, অমিত সিং ও প্রকাশ সিংয়ের নেতৃত্বে দশ থেকে ১২ ১০/১২ জনের একটি দল আসে। এসে বাড়ী বাড়ী ঢুকে বাড়ীর ছেলেদের খোঁজ করে। তাদের না পেয়ে অশ্রাব্য গালিগালাজ করে। 

অভিযোগ দুষ্কৃতীরা দোকানের মালপত্র, আসবাব ভেঙে রাস্তায় ফেলে দেয়। লুঠপাট করে বেশ কিছু মূল্যবান জিনিসপত্র। তাদের হাতে লাঠি ও রড ছিল বলে জানান ক্ষতিগ্রস্ত বৃদ্ধা মুন্নি দেবী। দিনে দুপুরে জনবহুল এলাকায় পুলিশের নিস্ক্রিয়তায় হতবাক এলাকাবাসী। বুধবার জাতীয় মানব অধিকার সংগঠন তার রিপোর্ট পেশ করে এই সমস্ত এলাকায় ভোট পরবর্তী হিংসার নিন্দা করেছেন। আর তার ২৪ ঘন্টা কাটতে না কাটতেই একই ছবি ধরা পড়ল। এই ঘটনায় তৃণমূলের তরফে কেউ মুখ খুলতে চায়নি।  

Follow Us:
Download App:
  • android
  • ios