তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হল বাসন্তী। বিজেপি কর্মীকে লাঠি, লোহার রড দিয়ে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। ঘটনার জেরে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়েছে গোটা এলাকায়। হামলার অভিযোগে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে বিজেপি।
আরও পড়ুন-বর্ধমানের পাত্র-পাত্রী ভিনদেশি, ভার্চুয়াল বিয়েতে দুই বাংলার আজব মিশেল

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর রাধারানি গ্রামে। শুক্রবার রাতে বিজেপি কর্মীর উপর তৃণমূল আশ্রিত দুষ্কৃতী আচমকা চড়াও হয় বলে অভিযোগ। হামলার জেরে অনুপ মণ্ডল নামে এক বিজেপি কর্মী গুরুতর জখম হয়েছেন। গুরুতর অবস্থায় আক্রান্ত ও বিজেপি কর্মীকে বাসন্তী গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার জেরে গোটা এলাকায় উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়েছে।

 

কীভাবে বিজেপির উপর হামলা?

বিজেপির অভিযোগ, শুক্রবার সন্ধ্যায় বাসন্তীর রাধারানি গ্রামে বিজেপি কার্যালয়ে ঘরোয়া বৈঠক চলছিল। বৈঠক শেষে বিজেপি কর্মীরা বাড়ি ফেরার সময় তাঁদের উপর আচমকা হামলা চালানো হয় বলে অভিযোগ। লাঠি-লোহার রড দিয়ে এলোপাথাড়ি হামলা চালায় দুষ্কৃতীরা। অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা রাতের অন্ধকারের সুযোগে বিজেপি কর্মীদের উপর হামলা করে বলে অভিযোগ। হামলায় জখম হন বাসন্তী এক নম্বর মণ্ডলের সম্পাদক অনুপ মণ্ডল। তিনি বুকে ও মাথায় লাঠির আঘাত পেয়েছেন বলে দাবি। এছাড়াও, আরও বেশ কয়েকজন বিজেপি কর্মী অল্পবিস্তর জখম হন। যদিও, হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।