ভাইফোঁটার আগের দিন বোমাতঙ্ক টিকিয়াপাড়া কারশেডের কাছে! আধ ঘন্টার উপর ব্যাহত পরিষেবা

| Oct 26 2022, 01:13 PM IST

ভাইফোঁটার আগের দিন বোমাতঙ্ক টিকিয়াপাড়া কারশেডের কাছে! আধ ঘন্টার উপর ব্যাহত পরিষেবা
ভাইফোঁটার আগের দিন বোমাতঙ্ক টিকিয়াপাড়া কারশেডের কাছে! আধ ঘন্টার উপর ব্যাহত পরিষেবা
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

বুধবার সকালের জলেশ্বর লোকাল টিকিয়াপাড়া ঢোকার মুখে যাত্রীরা লাইনের ধারে বোমার মতো কিছু একটা পড়ে থাকতে দেখে। বস্তুটি সন্দেহভাজন ঠেকায় খবর দেওয়া হয় আরপিএফ-কে।
 

ভাইফোঁটার আগের দিনই বোমাতঙ্ক হাওড়া টিকিয়াপাড়া কারশেডে। রেল লাইনে একটি সুতলি বাঁধা একটি বস্তু পড়ে থাকতে দেখে আতঙ্ক ছড়ায় যাত্রীদের মধ্যে। তৎক্ষনাত বন্ধ করে দেওয়া হয় ট্রেন চলাচল। বেশ কিছুক্ষণ বন্ধ থাকে দূরপাল্লার ট্রেন-সহ একাধিক লোকাল ট্রেন। টিকিয়াপাড়া কারশেডের কাছে দাঁড়িয়ে থাকে একাধিক ট্রেন। আতঙ্কে ট্রেন থেকে নেমে পড়েন যাত্রীরা। গোটা ঘটনাটিকে কেন্দ্র করে বেশ কিছুক্ষণ ব্যহত পরিষেবা। 

২৬ অক্টোবর, বুধবার দক্ষিণ পূর্ব রেলের হাওড়া খড়গপুর সেকশনে বোমাতঙ্কের জেরে ব্যহত হট ট্রেন পরিষেবা। রেলসূত্রে খবর সকাল ১০টা নাগাদ জলেশ্বর লোকাল টিকিয়াপাড়ায় ঢোকার সময় আচমকাই একটি সুতলি বাঁধা বস্তু লাইনে পড়ে থাকতে দেখা যায়। এই বস্তু বোমা হতে পারে আশঙ্কায় রীতিমত চাঞ্চল্য সৃষ্টি হয়। সঙ্গে বন্ধ করে দেওয়া হয় ট্রেন চলাচল। ঘটনাস্থলে পৌঁছয় আরপিএফ ও বম্ব ডিসপোজাল স্কোয়াড। যদিও তদন্ত করে বিশেষ কিছু মেলেনি বলেই সূত্র মারফত খবর। 

Subscribe to get breaking news alerts

বুধবার সকালের জলেশ্বর লোকাল টিকিয়াপাড়া ঢোকার মুখে যাত্রীরা লাইনের ধারে বোমার মতো কিছু একটা পড়ে থাকতে দেখে। বস্তুটি সন্দেহভাজন ঠেকায় খবর দেওয়া হয় আরপিএফ-কে। আরপিএফ আধিকারিকরা সঙ্গে সঙ্গে বিষয়টা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানালে  টিকিয়াপাড়া কারশেডের কাছে সব রকম দক্ষিণ-পূর্ব রেলের ট্রেন পরিষেবা বন্ধ করে দেওয়া হয়। আটকে থাকে বহু দূরপাল্লার ট্রেনও। 

ঘটনাস্থলে উপস্থিত এক ব্যক্তি জানায়, প্রথমে তাঁরা চেঁচামেচি শুনতে পেলেও ঠিক কী ঘটেছে বুঝতে পারেননি। অবশেষে দীর্ঘক্ষণ ট্রেন না ছাড়ায় তাঁরা ট্রেন থেকে নেমে হেঁটে স্টেশন পর্যন্ত যাওয়ার সিদ্ধান্ত নেয়। সেইমত ট্রেন থেকে নামার পর তাঁরা জানতে পারে ট্রেনে বোমার মতো কিছু ধরা পড়েছে। প্রায় আধঘন্টা পর স্বাভাবিক হয় পরিষেবা। 

 

আরও পড়ুন - 

বাড়ির কালীপুজোর তীব্র ব্যস্ততার মধ্যেও সিতরাং নিয়ে সতর্ক মুখ্যমন্ত্রী মমতা, সাবধানে থাকার পরামর্শ দিলেন

বাড়ির কালীপুজোয় আটপৌরে শাড়ি পরে ভোগ রান্নায় ব্যস্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

মধ্যরাতে বাংলার উপকূল পার হবে সিতরাং,রীতিমত গতি বাড়িয়ে এগিয়ে আসছে ঘূর্ণিঝড়

 
Read more Articles on