এমনও হয়! স্থানীয় এক ব্য়বসায়ী স্মরণসভায় এসে 'অনুশোচনা'য়  শেষকিনা চোখের জল ফেলল এক ষাঁড়ও! ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে শিলিগুড়ির বাঘাযতীন পার্ক এলাকায়। তাজ্জব বনে গিয়েছে সকলেই।

আরও পড়ুন: থানা লকআপে নাবালকের অস্বাভাবিক মৃত্যুর জের, দুই অফিসারকে শোকজ করল জেলা পুলিশ

ঘটনাটি ঠিক কী? মৃতের নাম নৃপেন ভাওয়াল। শিলিগুড়ির বাঘাযতীন পার্ক এলাকায় একটি ওষুধের দোকান চালাতেন তিনি। স্থানীয় সূত্রে খবর, দিন কয়েক আগে দোকান থেকে বাড়ির ফেরার পথে একটি ষাঁড় গুঁতো মারে নৃপেনকে। গুরুতর আহত হন ওই ওষুধ ব্যবসায়ী। এরপর যথারীতি তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। কিন্তু শেষরক্ষা আর হয়নি। দীর্ঘদিন অসুস্থ থাকার পর বুধবার রাতে মারা যান নৃপেন ভাওয়াল।

আরও পড়ুন: নিজের বিয়ে রুখে নজির নাবালিকার, বীরাঙ্গনা পুরস্কার জিতল মুর্শিদাবাদের সাহসিনী

তারপর? শিলিগুড়ির বাঘাযতীন পার্কে নৃপেন ভাওয়ালের ওষুধের দোকানটি যথেষ্ট পুরনো। এলাকার প্রায় সকলেই চিনতেন দোকান মালিক। শনিবার একটি স্মরণসভার আয়োজন করেন স্থানীয় ব্যবসায়ীরা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, যে ষাঁড়ের গুঁতোয় প্রাণ হারিয়েছেন ওই ওষুধ ব্য়বসায়ী, স্মরণসভায় এসে হাজির হয় সেই ষাঁড়টি। দীর্ঘক্ষণে মৃতের ছবির দিকে একদৃষ্টিতে তাকিয়েছিল অবলা প্রাণীটি। এমনকী, ছবি দিকে এগিয়ে গিয়ে অনুশোচনায় নাকি সে চোখের জলও ফেলেছে! নিজের চোখে সবটা দেখেও যেন বিশ্বাস করতে পারছিলেন না কেউই। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। তাজ্জব বনে যান সকলেই।