দুর্গাপুজো মিটতেই জরুরি বৈঠক ডাকলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৫-ই নভেম্বর নবান্নে পর্যালোচনা বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠক করবেন সমস্ত জেলার জেলাশাসক এবং পুলিশ সুপারদের সঙ্গে। বৈঠকে থাকবেন বেশকিছু দপ্তরের মন্ত্রীরা। বিভিন্ন দপ্তরের আমলারা এই বৈঠকে যোগ দেবেন। 

https://bangla.asianetnews.com/kolkata/mamata-banerjee-greeted-bengal-on-vijaya-dashami-alb-qisygw

জেলাগুলির সামগ্রিক উন্নয়ন নিয়ে এই বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আলোচনা করবেন। করোনা ভাইরাসের কারণে দীর্ঘ কয়েক মাস ধরে কিছুটা হলেও থমকে রয়েছে রাজ্যের উন্নয়নের গতি। সেই গতি যাতে ত্বরান্বিত হয় সে বিষয়ে বৈঠকে বেশ কিছু পরামর্শ দিতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

https://bangla.asianetnews.com/kolkata/durga-puja-gift-mamata-banerjee-announces-sop-for-technics-ahead-celebrations-rtb-qidvtj

একইসঙ্গে দুর্গাপুজোর পর রাজ্যে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে। প্রতিদিন  প্রায় ৪০০০ করে মানুষ গোটা রাজ্যে ভাইরাসে আক্রান্ত হচ্ছে। এই পরিসংখ্যান যথেষ্ট চিন্তায় রেখেছে রাজ্যকে। আক্রান্তের সংখ্যা কিভাবে কমিয়ে আনা যায় সেই বিষয় নিয়ে পর্যালোচনা বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আলোচনা করবেন। কেবল তাই নয় উৎসবের সময় রাজ্যের আইনশৃঙ্খলা ব্যবস্থা কেমন ছিল এবং আগামী দিনে কালীপুজো জগদ্ধাত্রী পুজো এবং বেশ কিছু ক্ষেত্রে জেলাভিত্তিক উৎসব রয়েছে সেক্ষেত্রেও যাতে কোনো অপ্রীতিকর পরিস্থিতি তৈরি না হয়, করোনা বিধি যাতে বজায় থাকে সে বিষয়ে বেশ কিছু পরামর্শ দিতে পারেন মুখ্যমন্ত্রী।