মৌলিককান্তি মণ্ডল, নদিয়া-তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষের জেরে উত্তপ্ত হল নদিয়ার চাপড়া থানা এলাকা। এলাকায় বোমাবাজি করার অভিযোগ। পরিস্থিতি এতটাই হাতের বাইরে চলে যায় যে, চাপড়া থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। সকালে এই ঘটনার পর এলাকা এখনও থমথমে। পুলিশ পিকেট বসানো হয়েছে।

সূত্রের খবর, চাপড়ার মহেশনগরে বিধায়ক রুকবানুর রহমান গোষ্ঠীর সঙ্গে ব্লক সভাপতি জেবের শেখের গোষ্ঠীদ্বন্দ্ব চলছে। বেশ কয়েকদিন ধরেই দুপক্ষের মধ্য়ে চাপা উত্তেজনা ছিল বলে জানাগেছে। অভিযোগ, বৃহস্পতিবার সকালে রুকবানু রহমান ঘনিষ্ঠ রাজীব শেখের লোকজন জেবের শেখ গোষ্ঠীর একজনের পাট চুরি নিয়ে যায় বলে অভিযোগ। এর প্রতিবাদ জানালে দুই গোষ্ঠীর মধ্য়ে সংঘর্ষ শুরু হয়। বোমাবাজির জেরে এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় চাপড়া থানার বিশাল পুলিশ বাহিনী। 

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, জেবের শেখের লোকজন পাট চুরি করে নিয়ে যায়। সেই পাট ফেরত চাইলে দলবল বাড়িতে ঢুকে বোমাবাজি শুরু করে। রাজীব শেখ তার প্রায় ৩০ জনের একটি দল নিয়ে বাড়িতে এসে হামলা চালায়। এলাকার একটি ইটভাটার কাছেও বোমাবাজি শুরু হয়। পরিস্থিতি সামাল দিতে এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে।