দ্বৈপায়ন লালা, মালদহ:  এলাকায় মাদকের আসর বসানোর প্রতিবাদ করায় খুন? বাড়ির কাছে গাছে মিলল বালকের ঝুলন্ত দেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মালদহে মোথাবাড়িতে। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

আরও পড়ুন: রেশনের চালে পোকা, নিম্নমানের সামগ্রী, উত্তেজনা ভাতারে

মৃতের নাম আল করিম সাইন। বাড়ি, মোথাবাড়ি থানার উত্তর লক্ষ্মীপুর এলাকার কাহালা গ্রামে। স্থানীয় একটি উচ্চ মাধ্যমিক স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল সে। পরিবারের লোকেদের দাবি,  গত কয়েকদিন ধরেই বহিরাগতদের আনাগোনা বাড়ছিল। এলাকায় ব্রাউন সুগারের মতো নিষিদ্ধ মাদকের আসর বসাচ্ছিল কয়েকজন যুবক। প্রতিবাদ করায় রয়েল শেখ ও সাহিল শেখ নামে দু'জনের সঙ্গে গন্ডগোল হয় করিমের। বিষয়টি মীমাংসার জন্য গ্রামে সালিসি সভা বসে সোমবার রাতে। বাড়ি ফেরার পর উধাও হয়ে যায় প্রতিবাদী ওই বালক। মঙ্গলবার সকালে বাড়ির কাছে একটি পরিত্যক্ত জায়গায় গাছ থেকে আল করিম সাইনের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন: ঢালাই রাস্তা তৈরি করা নিয়ে গন্ডগোল, তৃণমূল-বিজেপি সংঘর্ষে আহত ১৫

পরিবারের লোকেদের দাবি, পরিকল্পনামাফিক তাঁদের ছেলেকে খুন করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে। যদিও মৃতের শরীরের কোনও আঘাতের চিহ্ন ছিল না বলে জানা গিয়েছে। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ঠিক কী কারণে এমন ঘটনা ঘটল? তা খতিয়ে দেখা হচ্ছে।