কথা রাখলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। সাধারণ মানুষকে শুভেচ্ছা জানাতে আগামীকাল অর্থাৎ মঙ্গলবার তিনি  আসছেন উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জে। জনসভা হবে কলেজ ময়দানে। মুখ্যমন্ত্রীর সফরকে ঘিরে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত জেলার প্রশাসনিক আধিকারিকরা।

একদা 'কংগ্রেসের গড়' কালিয়াগঞ্জে এবার ফুটেছে ঘাসফুল। বিধানসভা উপনির্বাচনে বিপুল ভোটে জিতেছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী তপন দেব সিং। ভোটের ফল ঘোষণার পর কলকাতা থেকে এলাকার মানুষকে শুভেচ্ছা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। কথা দিয়েছিলেন, তিনি নিজে কালিয়াগঞ্জে যাবেন। 

আরও পড়ুন: তৃণমূল থেকে রাজ্য়সভায় প্রশান্ত কিশোর, এখনও সিদ্ধান্ত নেননি বললেন পিকে

আরও পড়ুন: বাংলায় 'গোলি মারো' বলতেই গ্রেফতার করেছি,অমিত শাহকে নিশানা মমতার

সোমবার কলকাতার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে দলীয় কর্মসূচি সেরেই জেলা সফরে বেরিয়ে পড়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুপুরে হেলিকপ্টারে মালদহে পৌঁছন তিনি, রাতে থাকবেন সেখানকার সরকারি অতিথিশালায়। মঙ্গলবার মুখ্যমন্ত্রী যাবেন উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জে। প্রশাসনিক বৈঠক তো করবেনই, কলেজ ময়দানে হবে জনসভাও।  প্রশাসন সূত্রের খবর, জনসভা থেকে বেশ কয়েকটি সরকারি প্রকল্পের সূচনা ও শিলান্যাস করবেন মুখ্যমন্ত্রী। সরকারি প্রকল্পে  বিভিন্ন সামগ্রীও বিলি করা হবে স্থানীয় কৃষক ও মৎস্যজীবীদেরও। উত্তর দিনাজপুরের জন্য নতুন কোনও প্রকল্পও কি ঘোষণা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়? সেটাই দেখার। 

 

এদিকে আবার কলেজ ময়দানে সভামঞ্চে জেলার প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে মুখ্যমন্ত্রী বৈঠকও করবেন মুখ্যমন্ত্রী। বৈঠকে জেলার সমস্ত দপ্তরের আধিকারিক, বিডিও, এমনকী থানার আইসিদেরও হাজির থাকার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।