Asianet News BanglaAsianet News Bangla

'শুভেন্দু যে দলেই থাকুন, তাঁর বামপন্থী খুনের ক্ষমা নেই', বিস্ফোরক সিপিএম নেতা শতরূপ ঘোষ

  • শুভেন্দুকে নিয়ে বিস্ফোরক মন্তব্য শতরূপ ঘোষের
  • 'যে দলেই থাকুন, তাঁর বামপন্থী খুনের ক্ষমা নেই'
  • নন্দীগ্রাম, খেজুরিতে বামপন্থীদের খুনের অভিযোগ
  • বিধানসভা ভোটের আগে বিস্ফোরক মন্তব্য শতরূপের
CPM leader Shatarup Ghosh Slams Suevendu Adhikari on Nandigram at Barasat ASB
Author
Kolkata, First Published Nov 15, 2020, 10:27 AM IST

শুভজিৎ পুততুণ্ড, বারাসত-শুভেন্দু অধিকারীকে নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। তৃণমূলের সঙ্গে দূরত্ব বজায় রেখে নিজস্ব ব্য়ানারে বিভিন্ন জায়গায় সভা করছেন শুভেন্দু অধিকারী। শুধু তাই নয়, নন্দীগ্রামের সভায় তৃণমূল বা মমতা বন্দ্যোপাধ্য়ায়ের নাম না নিয়ে কার্যত হুঙ্কার দিয়েছিলেন শুভেন্দু। অন্যদিকে, বিধানসভা ভোটের আগে বিজেপিতেও তাঁর গুরুত্ব বাড়ছে। সায়ন্তন বসু থেকে ভারতী ঘোষ প্রত্য়েকেই তাঁকে বিজেপিতে আহ্বান জানিয়েছেন। এই অবস্থায় শুভেন্দুকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন সিপিএম নেতা শতরূপ ঘোষ।

আরও পড়ুন-মুর্শিদাবাদে তারা মায়ের পুজোয় নানা অজানা ইতিহাস, চোখ রাখুন ঐতিহাসিক কালীপুজোয়

শুভেন্দুকে নিয়ে শতরূপ ঘোষ বলেন, ''শুভেন্দু তৃণমূলে থাকলেই কী, বিজেপিতে গেলেই কী। তাঁর খুনের পাপ ভুলবে না বামপন্থীরা। আগামী বিধানসভা নির্বাচনে মানুষ বাম-কংগ্রেস জোটকে ঢোকালে তৃণমূল নেতাদের মারতে মারতে জেলে ঢোকানো হবে। মন্তব্য শতরূপ ঘোষের''। তিনি আরও বলেন, ''জার্সি বদল করলেন নন্দীগ্রাম ও খেজুরিতে বামপন্থী ও সাধারণ মানুষকে খুন কারর ইতিহাস কেউ ভুলবে না''। চিটফান্ড প্রসঙ্গে তুলে তৃণমূলকে কটাক্ষ করে তিনি বলেন, ''জার্সি বদল করলে চুরির পাপ ধুয়ে যাবে না''। 

আরও পড়ুন-দীপাবলিতে বাজির বিরুদ্ধে পুলিশের অভিযান, ভাঙড়ে উদ্ধার লক্ষাধিক টাকার বাজি

CPM leader Shatarup Ghosh Slams Suevendu Adhikari on Nandigram at Barasat ASB

তৃণমূলকে নিশানা করে তিনি আরও বলেন, তৃণমূলের ডেথ সার্টিফিকেট লেখা হয়ে গেছে। এবার বিজেপি ক্ষমতায় এলে তৃণমূল নেতারাই দশ বছর পরে বিজেপি নেতা হয়ে আরও পাঁচ বছর লুঠ করবে। চুরির টাকায় তৃণমূল নেতাদের বাড়ি, গাড়ি তো বটেই, গায়ের জামা খুলে বাজারে বিক্রি করে মানুষের টাকা দিতে হবে। মন্তব্য শতরূপ ঘোষের। শনিবার বারাসতে কালীপুজোর স্টল উদ্বোধনে গিয়ে এমনই বিস্ফোরক মন্তব্য করেন শতরূপ ঘোষ।

Follow Us:
Download App:
  • android
  • ios