Asianet News BanglaAsianet News Bangla

প্রায় অচৈতন্য অর্ধনগ্ন অবস্থায় উদ্ধার মুক-বধির যুবতী, চাষের ক্ষেতে ধর্ষণ করে খুনের চেষ্টা

মুক ও বধির ২৫ বছরের যুবতীকে ধর্ষণ করে খুন করার চেষ্টা করা হল। তবে শেষ রক্ষা হয়নি।

Deaf and dumb girl rescued half-naked, attempted to murder in Malda  bpsb
Author
Kolkata, First Published Sep 26, 2021, 12:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আবার ধর্ষণের ঘটনা ঘটল। এবার মুক ও বধির ২৫ বছরের যুবতীকে (Deaf and Dumb) ধর্ষণ (Rape Case) করে খুন (Attempt to Murder) করার চেষ্টা করা হল। তবে শেষ রক্ষা হয়নি। অভিযুক্ত যুবককে গ্রেপ্তারের জন্য তল্লাশি শুরু করেছে পুলিশ। ঘটনা ঘিরে উত্তেজনা এলাকায়। ঘটনাটি ঘটেছে মালদহের (Malda) মানিকচক থানা (Manikchak Police Station) এলাকায়। গুরুতর জখম যুবতীকে মানিকচক গ্রামীন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন-  ভারতের বিরুদ্ধে যুদ্ধের প্রস্তুতি পাকিস্তানের, অস্ত্র দিচ্ছে চিন, ফাঁস গোপন চুক্তি

যুবতীর পরিবারের সূত্রে জানা গেছে প্রতিদিনের মত শনিবার জমিতে চাষের কাজের জন্য গিয়েছিল সে। কিন্তু যে নির্দিষ্ট সময়ে তার বাড়ি ফেরার কথা, তা ফেরেনি। গোটা রাত কেটে গেলেও বাড়ি ফেরেনি সে। তাই সন্ধ্যার পর তারা খোঁজাখুঁজি শুরু করে। তবুও যুবতীর কোন খোঁজ পাওয়া যায় নি। রাত আটটার নাগাদ অর্ধনগ্ন অবস্থায় বাড়িতে ফেরে। প্রশ্ন করতেই ঘটনার বিবরণ দেয়। এরপর মানিকচক থানাতে লিখিত অভিযোগ জানানো হয়। 

আরও পড়ুন- তালিবানদের অন্তর্ভুক্ত করার দাবি, নির্লজ্জ পাকিস্তানের জেদে বাতিল সার্ক সম্মেলন

অভিযুক্ত যুবক মানিকচকের নুরপুর গ্রামের মজিফুল শেখ। পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে যুবতীকে ধর্ষণ করে তাকে বেধড়ক মারধোর করা হয়। প্রমাণ লোপাটের জন্য খুন করার চেষ্টা করা হয়। যুবতীটি অচৈতন্য হয়ে গেলে অভিযুক্ত যুবক মনে করে মৃত্যু হয়েছে। এরপর তাকে ছেড়ে পালায় অভিযুক্ত। ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত পলাতক। তশ্লাশি শুরু হয়েছে।

আরও পড়ুন- শাঁখ কেন তিনবার বাজানো হয় জানেন, রয়েছে অদ্ভুত কারণ

Follow Us:
Download App:
  • android
  • ios