প্রয়াত প্রাক্তন বিধায়ক বিনয় দত্ত।  যিনি তিনবার বিধায়ক হিসাবে নির্বাচিত হয়েছিলেন। আরামবাগে, তাঁর মৃত্য়ুতে নেমে আসে শোকের ছায়া। শনিবার ভোরে আরামবাগের পল্লীশ্রীর একটি বেসরকারি নার্সিংহোমে তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর।

আরও পড়ুন, বেতন বৃদ্ধির কথা ঘোষণা করল বিদ্যুৎ দপ্তর, নয়া বেতনক্রমের আওতায় অবসরপ্রাপ্তরাও

সূত্রের খবর, বিধায়ক বিনয় দত্ত-র মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই দলীয় নেতাকর্মীরা তাঁকে আরামবাগের কালিপুর বাসভবনে নিয়ে যান।সেখানে তাঁকে পরিবার-পরিজনদের পাশাপাশি দলীয় কর্মীরা শেষ শ্রদ্ধা জানান। বাড়ি থেকে তাঁর মরদেহ শোভাযাত্রা করে আরামবাগ জোনাল অফিসে নিয়ে যাওয়া হয়। সেখানেও তাঁকে অনেকেই শ্রদ্ধা জানান। 

আরও পড়ুন, সকালে বেশ কিছুটা বাড়বে তাপমাত্রা, রাতের দিকে পরিবর্তন হবে আবহাওয়ার

সূত্রের খবর, এদিন শ্রদ্ধা জানাতে  উপস্থিত ছিলেন দলের সর্বস্তরের নেতাকর্মীরা।ছিলেন প্রাক্তন পৌরপ্রধান গোপাল কচ।  উপস্থিত ছিলেন দুই তৃণমূল বিধায়ক কৃষ্ণচন্দ্র সাঁতরা ও মানস মজুমদার,  পুরপ্রধান স্বপন নন্দী, তৃণমূল নেতা শেখ সেলিম, শেখ শাহিদ ইমাম, নারায়ন পাঁজা, মনোরঞ্জন পাল প্রমূখ।  প্রাক্তন বিধায়ক বিশ্বনাথ কারক, অরবিন্দ সমাজী প্রমুখ বিজেপি নেতাদেরকেও শ্রদ্ধা জানাতে দেখা যায়। আরামবাগ জোনাল অফিস থেকে তাঁর মৃতদেহ কলকাতার এনআরএসএ নিয়ে যাওয়া হয়। তিনি মরণোত্তর দেহ দান করায় তাঁর দেহ ওই হাসপাতাল কর্তৃপক্ষের হাতে তুলে দেওয়া হয়।

আরও পড়ুন, বন্যজন্তুদের মৃত্যুমিছিল, জলদাপাড়ায় হাতি সাফারি বন্ধের সিদ্ধান্ত বনদপ্তরের