সিকিমে বেড়াতে দিয়েছিলেন একদল পর্যটক। যে গাড়িতে করে তাঁরা ফিরছিলেন, নিয়ন্ত্রণ হারিয়ে সেই গাড়িটিকে উল্টে গেল খাদে। প্রাণ হারালেন চালক-সহ পাঁচজন। আহত হয়েছেন তিনজন। দুর্ঘটনা ঘটেছে কালিম্পংয়ের কাছে। 

আরও পড়ুন: আন্তর্জাতিক সোনা পাচারচক্রের পর্দাফাঁস, নগদ টাকা-সহ গ্রেফতার দুই পাচারকারী

জানা গিয়েছে, আহত ও নিহতেরা সকলেই ওড়িশার বাসিন্দা। দিন পাঁচেক আগে দুই পরিবারের সদস্যরা একসঙ্গে বেড়াতে সিকিমে বেড়াতে যান। মঙ্গলবার সকালে যখন গাড়িতে করে ফিরছিলেন তাঁরা, তখনই ঘটে দুর্ঘটনা। পুলিশ জানিয়েছে, এ রাজ্যে ঢোকার সময়েই গাড়ির নিয়ন্ত্রণ হারান চালক। কালিম্পংয়ের সুনতালে এবং লোহাপুলের মাঝে ১০ নম্বর জাতীয় সড়ক থেকে ৬০০ মিটার নিচে খাদে পড়ে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মারা যান অভিজিৎ রথ, সুলোচনা পান্ডা, শকুন্তলা নন্দ চন্দ্রশেখর নন্দ এবং সবিতা নন্দ। আহত হন ডলি দাস, শ্বেতপদ্ম নন্দ এবং সাই স্নেহা রথ। তাঁদের ভর্তি করা হয়েছে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ও হাসপাতালে। 

আরও পড়ুন: সরকারি হাসপাতালে দালালচক্র, মুখ্যমন্ত্রীর নির্দেশে গ্রেফতার দুই পাণ্ডা

উল্লেখ্য, দিন কয়েক আগে সিকিমে বেড়াতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন একদল পর্যটক। সেবার একজন বাঙালি-সহ প্রাণ হারান দু'জন। ঘটনার দিন জুলুক থেকে গাড়িতে করে পেলিং-এর দিকে আসছিলেন তাঁরা। রুপো-এর কাজে আচমকাই প্রবল ধসে নামে, উল্টে যায় গাড়ি।