Asianet News BanglaAsianet News Bangla

সরকারি কর্মীদের মারধরের অভিযোগ, বিক্ষোভ বালুরঘাটে

এদিন বালুরঘাটের বিডিও, জেলা পঞ্চায়েত আধিকারিক সহ অন্য আধিকারিকদের কাছে লিখিত আকারে অভিযোগ জানানো হয় ৷ বালুরঘাট স্টেডিয়ামে বিক্ষোভে সামিল হন প্রায় ৬০ জন সরকারি কর্মী। 

government workers allegedly beaten by locals in Balurghat bmm
Author
Kolkata, First Published Aug 10, 2021, 5:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সরকারি আবাস যোজনার ঘরের তালিকার তথ্য যাচাই করতে গেলে সরকারি কর্মীদের মারধরের অভিযোগ উঠল স্থানীয়দের বিরুদ্ধে। দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট ব্লকের বোল্লা গ্রাম পঞ্চায়েতের শরণগ্রাম এলাকার ঘটনা। গুরুতর জখম হন দুই সরকারি কর্মী। এর প্রতিবাদে মঙ্গলবার দুপুরে বিক্ষোভ দেখান গ্রাম পঞ্চায়েত অফিসের কর্মীরা। 

government workers allegedly beaten by locals in Balurghat bmm

 

এদিন বালুরঘাটের বিডিও, জেলা পঞ্চায়েত আধিকারিক সহ অন্য আধিকারিকদের কাছে লিখিত আকারে অভিযোগ জানানো হয় ৷ বালুরঘাট স্টেডিয়ামে বিক্ষোভে সামিল হন প্রায় ৬০ জন সরকারি কর্মী। মাঝেমধ্যেই তাঁদের হেনস্থার পাশাপাশি মারধর করা হচ্ছে বলে বিক্ষোভকারীদের দাবি। এই ঘটনা বন্ধ না হলে আগামীদিনে আরও বড় আন্দোলনে নামবেন বলে সাফ জানিয়েছেন তাঁরা। 

সোমবার বোল্লা গ্রাম পঞ্চায়েতের দু'জন সরকারি কর্মী সরকারি আবাস যোজনার তালিকার তথ্য যাচাই করতে শরণগ্রামে গিয়েছিলেন। সেই সময় তাঁদের কাছে থাকা তালিকা ভুয়ো বলে চড়াও হন কয়েকজন। পরে পঞ্চায়েত ও বালুরঘাট ব্লকের কর্মীরা সেখানে গিয়ে তাঁদের উদ্ধার করে চিকিৎসার জন্য বালুরঘাট হাসপাতালে নিয়ে যান। এনিয়ে বিডিও, থানা সহ গ্রাম পঞ্চায়েত আধিকারিককে লিখিত আকারে ডেপুটেশন দেওয়া হয় ৷ পরে বিডিও অফিসের সামনে ধর্নায় বসেন সরকারি কর্মীরা। এনিয়ে পুলিশ-প্রশাসনকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন বালুরঘাট ব্লকের বিডিও অনুজ শিকদার। 

আরও পড়ুন- করোনার মধ্যে স্ক্রাব টাইফাসের আতঙ্ক মুর্শিদাবাদে, মৃত্যু হল কিশোরের

সূত্রের খবর, শাসক দলের বুথ সভাপতি ও অন্য সদস্যরা তাঁদের মারধর করেছে ৷ যদিও এনিয়ে সরাসরি মুখ খুলতে চাননি আক্রান্ত সরকারি কর্মীরা। অভিযুক্তরাও এখনও অধরা। পুলিশ বা প্রশাসন এখনও কোনওরকম হস্তক্ষেপ করছে না বলে অভিযোগ। 

আরও পড়ুন- 'মাস্টারপ্ল্যান না হলে ঘাটালকে বাঁচানো সম্ভব নয়', বন্যা পরিস্থিতি খতিয়ে দেখে বললেন মুখ্যমন্ত্রী

আরও পড়ুন- ক্রমশ ছোট হচ্ছে শরীর-কমছে উচ্চতা, বিরল রোগে আক্রান্ত ২৮ বছরের মেয়ে

আরও পড়ুন- অনাস্থা আনার 'শাস্তি', বিজেপি পঞ্চায়েত সদস্যাকে অপহরণের অভিযোগ তৃণমূল প্রধানের বিরুদ্ধে


government workers allegedly beaten by locals in Balurghat bmm

government workers allegedly beaten by locals in Balurghat bmm

Follow Us:
Download App:
  • android
  • ios