Asianet News BanglaAsianet News Bangla

দুমড়ে মুচড়ে যাওয়া বাসে চিৎকার করছেন রক্তাক্ত যাত্রীরা, ভয়াবহ দুর্ঘটনা মুর্শিদাবাদে

নিয়ন্ত্রনহীন যাত্রীবোঝাই বাস ওভারটেক করতে গিয়ে সেতুর কংক্রিটের পোলে ধাক্কা মারে । এই দুর্ঘটনার ফলে গুরুতর জখম হলেন মহিলা সহ কমপক্ষে ১২ জন যাত্রী।

Horrible bus accident on the bridge while overtaking in Murshidabad bpsb
Author
Kolkata, First Published Sep 12, 2021, 6:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ওভারটেক করতে গিয়ে সেতুর (Bridge) ওপর ভয়াবহ বাস দুর্ঘটনা (Bus Accident), মহিলাসহ গুরুতর জখম কমপক্ষে ১২। সন্ধ্যে নামার মুখে পণ্য বোঝাই লরিকে ওভারটেক (Overtake) করতে গিয়ে দুর্ঘটনা ঘটে। নিয়ন্ত্রনহীন যাত্রীবোঝাই বাস ওভারটেক করতে গিয়ে সেতুর কংক্রিটের পোলে ধাক্কা মারে । 

এই দুর্ঘটনার ফলে গুরুতর জখম হলেন মহিলা সহ কমপক্ষে ১২ জন যাত্রী। ঘটনায় রবিবার ব্যাপক চাঞ্চল্য ছড়ায় মুর্শিদাবাদের ভৈরব সেতুর উপরে। দুর্ঘটনার পরই স্থানীয় জনতা তড়িঘড়ি ছুটে এসে উদ্ধার কাজে হাত লাগায়। 

বাসের জানলা ভেঙে গাড়ির চালক সহ যাত্রীদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল পরে সেখান থেকে সংকটজনক অবস্থায় ৬ জনকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা যায় আহতদের মধ্যে তিনজন মহিলা যাত্রীও রয়েছে। 

রসগোল্লাকে ইংরেজিতে কী বলে জানেন, মজার প্রশ্নে হোঁচট খাচ্ছেন ৯৯ শতাংশ মানুষ

ক্রমশ কমছে সম্পত্তির পরিমাণ, জানেন এখন কত টাকার মালিক মমতা বন্দ্যোপাধ্যায়

মৃত্যুর পরের এক ঘন্টায় দেহের সাথে কী কী হয়, না শুনলে বিশ্বাস করবেন না

পরবর্তীতে ক্রেন নামিয়ে  বাসটিকে উদ্ধার করে পুলিশ। প্রসঙ্গত, বেসরকারি ঐ যাত্রী বোঝাই বাসটি ইসলামপুর এর দিকে যাচ্ছিল। ওই সময় সেতুতে ওঠার মুখের সামনে দিক থেকে আচমকা একটি মালবাহী ট্রাক চলে আসায় তাকে ওভারটেক করতে গিয়ে এই সেতুর পোলে সজোরে ধাক্কা মারে ওই বাসটি।

এর ফলে বিকট আওয়াজে বাসের সামনের দিকের ড্রাইভার এর কেবিন এর অংশ দুমড়ে-মুচড়ে ভেঙে যায়। চালকসহ বাকিরা গুরুতর জখম হয়। কোনরকমে চালককে প্রাণে বাঁচানো সম্ভব হলেও তার অবস্থা অত্যন্ত সংকটজনক বলে জানা গিয়েছে। 

প্রত্যক্ষদর্শী তুফান শেখ বলেন,"আমরা সকলে পাশের চায়ের দোকানে বসে ছিলাম এমন সময় একটা বিকট আওয়াজ শুনতে পেয়ে সকলেই  ছুটে আসি ব্রিজের উপরে, সেখানে দেখতে পাই রক্তাক্ত অবস্থায় বাসের মধ্যে চিৎকার করছেন যাত্রীরা। তাদের সেখান থেকে কোন রকমে আমরা উদ্ধার করি"।

Follow Us:
Download App:
  • android
  • ios