শুভজিৎ পুততুণ্ড, বারাসত-স্বামীর মোবাইলে অশ্লীল ছবি! এর তীব্র প্রতিবাদ করেছিলেন স্ত্রী। তার জেরে স্বামীর হাতেই খুন হতে হল গৃহবধূকে। ওই গৃহবধূকে শ্বাসরোধ করে খুন করা হয় বলে অভিযোগ। দীর্ঘদিন দিন ধরে পারিবারিক অশান্তি চলছিল। শনিবার রাতে গৃহবধূকে শ্বাসরোধ করে খুন করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন-২৬ নভেম্বর বামেদের ধর্মঘট, সমর্থনে হাওড়ায় মিছিল করল বামপন্থী শ্রমিক সংগঠন

ঘটনাটি ঘটেছে বসিরহাট মহকুমার ন্যাজাট থানার আগারহাটি গ্রাম পঞ্চায়েতে। জানাগেছে, বামনঘেরি গ্রামের বাসিন্দা তপন সর্দারের সঙ্গে বিয়ে হয়েছিল বছর একুশের মল্লিকার সঙ্গে। বিয়ের পর থেকেই পারিবারিক অশান্তি চলত বলে অভিযোগ। স্বামীর অবৈধ সম্পর্ক আছে বলে আগে অভিযোগ করেছিলেন স্ত্রীও। এর জেরে গত ছমাস ধরে অশান্তি চরমে ওঠে। গ্রামে সালিশি সভা হলেও কোনও মিমাংসা হয়নি। শনিবার রাতে ফের অশান্তির জেরে গৃহবধূর গলা টিপে খুন করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন-বিজেপির বিজয়া সম্মিলনীতে নেই শোভন, বৈশাখী আমন্ত্রিত না থাকায় সিদ্ধান্ত

অভিযোগ, দুই সন্তানের সামনে গৃহবধূকে স্বামী-শ্বশুর-শাশুড়ি মিলে খুন করে বলে অভিযোগ। মেয়ে খুনের প্রতিবাদ জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেন তাঁর মা। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে গৃহবধূর দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। স্বামী ও শ্বশুরকে গ্রেফতার করেছে ন্যাজাট থানার পুলিশ।