Asianet News BanglaAsianet News Bangla

অভিনয়ে সুযোগ দেওয়ার নামে সোশ্যাল মিডিয়ায় মডেলের অর্ধনগ্ন ছবি ফাঁস, গ্রেফতার ২

বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানান ওই যুবতি। তাঁর অভিযোগের ভিত্তিতে এক মহিলা-সহ দু'জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজই অভিযুক্ত জয়শ্রী মিত্র ও প্রতাপ ঘোষকে আদালতে পেশ করা হবে। 

indecent photo of a model leaked in social media 2 people arrests  bmm
Author
Kolkata, First Published Jul 25, 2021, 2:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অভিনয় জগতে সুযোগ করিয়ে দেওয়ার নাম করে প্রতারণার ফাঁদ। আর সেই ফাঁদে পা দিয়েছিলেন সোদপুরের বাসিন্দা পেশায় মডেল এক যুবতি। তাঁর অনুমতি ছাড়াই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয় তাঁর একাধিক অর্ধনগ্ন ছবি। বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানান ওই যুবতি। তাঁর অভিযোগের ভিত্তিতে এক মহিলা-সহ দু'জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজই অভিযুক্ত জয়শ্রী মিত্র ও প্রতাপ ঘোষকে আদালতে পেশ করা হতে পারে। 

আরও পড়ুন- ফের ATM জালিয়াতির শিকার শহরের বৃদ্ধ, পুলিশের জালে ভিন রাজ্যের বাসিন্দা

পুলিশ সূত্রে খবর, গত ১৭ জুলাই বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানিয়েছিলেন ওই যুবতি। সেখানে তিনি জানান, সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের মাধ্যমে তাঁর পরিচয় হয়েছিল জয়শ্রী মিত্র নামে এক মহিলার সঙ্গে। নিজেকে মডেল হিসেবে পরিচয় দিয়েছিল জয়শ্রী। এরপর জয়শ্রী ওই যুবতীকে টেলিভিশন জগতে সুযোগ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল। আর তার জন্য ওই যুবতিকে ফোটোশুট করাতে বলেছিল।

indecent photo of a model leaked in social media 2 people arrests  bmm 

 

আরও পড়ুন- দিল্লি যাওয়ার আগে মন্ত্রিসভার বৈঠক ডাকলেন মমতা, নেওয়া হতে পারে বড় সিদ্ধান্ত

যুবতি আরও জানান, ফোটোশুটের জন্য প্রতাপ ঘোষ নামে এক ব্যক্তির সঙ্গে তাঁর পরিচয় করিয়ে দিয়েছিল জয়শ্রী। অভিযোগ, এরপরই সল্টলেকের একটি স্টুডিওতে ওই যুবতির অশালীন ও অর্ধনগ্ন কিছু ছবি ও ভিডিও তোলে দুই অভিযুক্ত। তবে জয়শ্রী ওই যুবতিকে আশ্বস্ত করেছিল যে সেই ছবি বা ভিডিও বাইরে কোথাও প্রকাশ পাবে না। 

এর কিছুদিন পরই ওই মডেল দেখতে পান বিভিন্ন ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়ায় তাঁর অর্ধনগ্ন ছবি ছড়িয়ে পড়েছে। তারপরই বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানান তিনি। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে গতকাল রাতে রানাঘাটের বাসিন্দা প্রতাপ ঘোষ এবং দমদমের বাসিন্দা জয়শ্রী মিত্রকে গ্রেফতার করে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। 

আরও পড়ুন- 'মোদীর বিরুদ্ধে লড়াই অব্যাহত রাখতে চাই', বার্তা দিলেন রাজ্যসভায় মমতার প্রার্থী জহর সরকার

আজ অভিযুক্তদের বিধাননগর মহকুমা আদালতে তোলা হবে। পুলিশ তাদের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে জানা গিয়েছে। এই ঘটনার সঙ্গে আর কেই যুক্ত আছে কিনা তাও জানার চেষ্টা করছে পুলিশ।

Follow Us:
Download App:
  • android
  • ios