শুভজিৎ পুততুণ্ড,বারাসত-শ্রমিক আন্দোলেনের জেরে বন্ধ জুটমিল। প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালেন জুটমিলের শ্রমিকরা। দফায় দফায় বিক্ষোভের জেরে উত্তেজনা ছড়ায় এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাস্তার উপর বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করে পুলিশ।

আরও পড়ুন-করোনা আবহে 'বেতনহীন-নেই বোনাস', পুজোর মুখে নতুন জট হুগলি নদী জলপথ পরিবহনে

ঘটনাটি ঘটেছে টিটাগড়ের বিটি রোডে। রাস্তা অবরোধ করে দফায় দফায় বিক্ষোভ দেখান জুট মিলের শ্রমিকরা। জানাগেছে, বকেয়া বেতন ও বোনাসের দাবিতে টানা কয়েকদিন ধরে আন্দোলন চলছিল টিটাগড়ের ব্রহ্মস্থানের সাবমিন জুটমিলে। এই জুটমিলে প্রায় দেড় হাজার শ্রমিক কর্মরত। পুজোর সময় বেতন ও বোনাসের দাবি জানিয়েছে মালিকপক্ষের কাছে ডেপুটেশনও দিয়েছিলেন শ্রমিকরা। বৃহস্পতিবার সকালে কাজে যোগ দিতে গিয়ে তাঁরা দেখেন মিলের গেট বন্ধ। এরপরই  মালিকপক্ষের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করেন শ্রমিকরা। পুজোর মুখে মালিকপক্ষ জুটমিল বন্ধ করে দেওয়ার প্রতিবাদে বিটি রোড অবরোধ করে বিক্ষোভ দেখান শ্রমিকরা। 

আরও পড়ুন-পুরুলিয়ায় 'করোনা-শুর বধ', নজর রাখুন প্রশিক্ষণের ঝলকে

রাস্তায় উপর দফায় দফায় বিক্ষোভের জেরে উত্তেজনা ছড়ায়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় টিটাগড় থানার বিশাল পুলিশ বাহিনী। শ্রমিকরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালে তীব্র যানজটের সৃষ্টি হয় বিটি রোডে। বিশাল পুলিশ বাহিনী বিক্ষোভরত শ্রমিকদের হটানোর চেষ্টা করে। কিন্ত নিজেদের অবস্থানে অনড় থাকেন শ্রমিকরা। মালিকপক্ষের আচমকা সিদ্ধান্তের জেরে কর্মহীনের আশঙ্কা প্রকাশ করেছেন প্রায় দেড় হাজার শ্রমিক।