Asianet News BanglaAsianet News Bangla

KMC Polls 2021: 'কলকাতা পুরভোটে একটি আসনও পাবে না BJP', বিস্ফোরক জ্যোতিপ্রিয় মল্লিক

'বিজেপি ফাঁপা এবং ভাড়ের দল তাই ভাড়ামি ছাড়া আর কোন কাজ নেই'  মন্তব্য হাবড়ার বিধায়ক জ্যোতিপ্রিয় মল্লিকের। পাশাপাশি আগামী দিনেও রাহুল সিনহা ভারতবর্ষে যেকোন প্রান্তে ভোটে দাঁড়ালে সেখানেও দ্বায়িত্ব নিয়ে তাকে দলবল নিয়ে গিয়ে হারাবো চ্যালেঞ্জ ছুড়ে দিলেন রাজ্যের বনমন্ত্রী ।


 

Jyotipriya Mallick attacks BJP on Kolkata Municipal Election 2021 RTB
Author
Kolkata, First Published Dec 11, 2021, 6:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'বিজেপি ফাঁপা এবং ভাড়ের দল। তাই ভাড়ামি ছাড়া আর কোন কাজ নেই'  মন্তব্য হাবড়ার বিধায়ক জ্যোতিপ্রিয় মল্লিকের ( Jyotipriya Mallick)। পাশাপাশি আগামী দিনেও রাহুল সিনহা ভারতবর্ষে যেকোন প্রান্তে ভোটে দাঁড়ালে সেখানেও দ্বায়িত্ব নিয়ে তাকে দলবল নিয়ে গিয়ে হারাবো চ্যালেঞ্জ ছুড়ে দিলেন রাজ্যের বনমন্ত্রী (WB Forest Minister) ।


মূলত এদিন হাবড়ায় সুপার মার্কেটে অস্থায়ী বস্ত্র হাট উদ্বোধন করতে আসেন রাজ্য়ের বনমন্ত্রী। সাংবাদিকদের মুখোমুখি হয়ে জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, 'বিজেপি ফাঁপা এবং ভাড়ের দল তাই ভাড়ামি ছাড়া আর কোন কাজ নেই বিজেপির।পশ্চিমবঙ্গ থেকে বিজেপিকে আর খুজে পাওয়া যাবেনা।কলকাতা নির্বাচনে একটি আসনও বিজেপি পাবে না। প্রসঙ্গত, ১৯ ডিসেম্বর কলকাতা পুরসভা ভোট।  তৃণমূল সূত্রে খবর আগামী ১৬ ডিসেম্বর অর্থাৎ পুরভোটের প্রচারে শেষ দিনে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।  ১৬ ডিসেম্বর দক্ষিণ কলকাতার চারটি বিধানসভা এলাকায় সভা করবেন মমতা। বাঘাযতীন যুব সংঘের মাঠে টালিগঞ্জ এবং যাদবপুর বিধানসভা এলাকার বিভিন্ন ওয়ার্ডের তৃণমূল প্রার্থীদের সমর্থনে জনসভা করতে পারেন তৃণমূল নেত্রী। এরপর বেহালা পূর্ব এবং বেহালা পশ্চিমের তৃণমূল প্রার্থীদের সমর্থনে প্রচার করতে পারেন মমতা। পাশাপাশি আগামী দিনে গোটা রাজ্যে নির্বাচন হলে তখনও বিজেপি অস্তিত্ব থাকবে না।আগামী দিনেও রাহুল সিনহা ভারতবর্ষে যেকোন প্রান্তে ভোটে দাঁড়ালে সেখানেও দ্বায়িত্ব নিয়ে তাকে দলবল নিয়ে গিয়ে হারাবো বিজেপির কাজ হল এখন নিজেদের লড়াই তাই দিল্লি যে আগে পৌঁছাচ্ছে তাকে পেছন দিক থেকে টেনে নামানোই হচ্ছে বিজেপির কাজ।'

আরও পড়ুন, Home Tutors Protest: 'স্কুল-শিক্ষকদের প্রাইভেট টিউশনি বন্ধ করতে হবে', কোর্টে মামলা গৃহ শিক্ষকদের


অপরদিকে,সেনা প্রধান স্বস্ত্রীক বিপিন রাওয়াতের ভয়াবহ সেনা কপ্টার দূর্ঘটনায় মৃতদের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান বিধায়ক জ্যোতিপ্রিয় মল্লিক। রাজ্যের বনমন্ত্রী বলেন, 'আমরা সবাই ভারত মাতার সন্তান ভারতবর্ষের উপর কেউ আক্রমন করলে আমরা কাউকে ছেড়ে কথা বলবো না।' উল্লেখ্য, হাবরায় জমা জল এলাকায় বুষ্টিং পাম্পের কাজ কতদূর এগোলো ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে জানান, আর বেশিদিন কষ্ট করতে হবে না সামনের বছর থেকে আর জলযন্ত্রণা ভোগ করতে হবে না হাবড়া বাসিকে।পাশাপাশি এদিন নাম করে সরাসরি চ্যালেঞ্জ করলেন বিজেপি নেতা রাহুল সিনহাকে তিনি জানালেন রাহুল সিনহা ভারতবর্ষের যেকোনো প্রান্তে প্রার্থী হিসেবে ভোটে দাড়ালে দায়িত্ব নিয়ে আমি দলবল নিয়ে  গিয়ে তাকে ভোটে হারাবো', এমনটাই মন্তব্য করলেন হাবড়ার বিধায়ক তথা রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

Follow Us:
Download App:
  • android
  • ios