Asianet News BanglaAsianet News Bangla

'খেলা হবে' শাড়ি আর কালো সানগ্লাসে ফুটবল মাঠে মহুয়া, নেটিজেনদের মন কাড়ল তৃণমূল নেত্রীর ছবি


'খেলা হবে দিবস' পালন করছে তৃণমূল কংগ্রেস। পশ্চিমবঙ্গ জুড়ে আয়োজন করা হয়েছে ফুটবল ম্যাচের। উদ্যোক্ত তৃণমূল কংগ্রেসের সাংসদ ও বিধায়করা। 

Khela Hobe Dibas TMC leader Mahua Moitra's photo is viral on social media BSM
Author
Kolkata, First Published Aug 16, 2022, 6:25 PM IST

'খেলা হবে দিবস' পালন করছে তৃণমূল কংগ্রেস। পশ্চিমবঙ্গ জুড়ে আয়োজন করা হয়েছে ফুটবল ম্যাচের। উদ্যোক্ত তৃণমূল কংগ্রেসের সাংসদ ও বিধায়করা। তেমনই একটি ম্যাচের আয়োজন করা হয়েছে সাংসদ মহুয়া মৈত্রের এলাকায়। সেখানেই তিনি দেখালেন তাঁর ফুটবল প্রতিভা। আর সেই ছবিও রীতিমত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

শাড়ি আর সানগ্লাসে পরিচিত মহুয়া রীতিকম কিক করছেন ফুটবলে। নিজেই নিজের ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি ক্যাপশনে লিখেছেন, 'খেলা হবে দিবসের জন্য এটি শুরু করেছি'। খেলা হবে দিবসের কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের যুবকদের এই অনুষ্ঠানে অংশ গ্রহণ করতে আহ্বান জানিয়েছেন তিনি। 

খেলা হোবে' গত বিধানসভা নির্বাচনের সময় টিএমসির যুদ্ধের চিৎকার ছিল, যখন দলটি বিজেপিকে পরাজিত করে টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় ফিরে আসে।
মমতা বন্দ্যোপাধ্যায়

গত বছর ঘোষণা করেছিলেন যে ১৬ অগাস্টকে 'খেলা হবে দিবাস' হিসাবে পালন করা হবে।

 

খেলাধুলার প্রচারের জন্য এবং ১৯৮০ সালে কলকাতার ইডেন গার্ডেনে একটি ফুটবল ম্যাচ চলাকালীন পদদলিত হয়ে মারা যাওয়া ১৬ জনের শ্রদ্ধার চিহ্ন হিসাবে ফুটবল ম্যাচের আয়োজন করা হবে।  প্রবীণ তৃণমূল নেতা তাপস রায় বলেছেন, "রাজ্যের প্রতিটি ব্লকে অনুষ্ঠানের আয়োজন করার জন্য সমস্ত দলের নেতাদের নির্দেশ দেওয়া হয়েছে।"

খেলা হবে দিবসে-এ রাজ্যের তরুণ প্রজন্মকে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটে তিনি লেখেছেন, 'গত বছরের এই ইভেন্টের দৃষ্টান্তমূলক সাফল্যের পর, আমরা আজ তরুণদের বৃহত্তর অংশগ্রহণের জন্য উন্মুখ। এই দিনটি আমাদের তরুণ নাগরিকদের উদ্যোগকে সমুন্নত রাখুক, যারা সবচেয়ে বিশ্বাসযোগ্য আশ্রয়দাতা। অগ্রগতির!'

Follow Us:
Download App:
  • android
  • ios