৮ বছরের প্রেমে ইতি টেনেছেন প্রেমিকা। অন্য পাত্রের সঙ্গে বিয়ে করতে চলেছেন তিনি। সেই দুঃখ সইতে না পেরে প্রেমিকার বাড়ির সামনে ধরনায় বসলেন প্রেমিক। ঘটনা জলপাইগুড়ির ধূপগুড়ির। 

জানা গিয়েছে, ধূপগুড়ি কলেজপাড়ার বাসিন্দা এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় যুবকের। দীর্ঘ ৮ বছর সম্পর্কে ছিলেন দুজনে। কিন্তু সেই প্রেমে ইতি টানেন প্রেমিকা। যুবক জানতে পারেন, প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হয়েছে। আলিপুরদুয়ারের এক যুবকের সঙ্গে ওই তরুণীর বিয়ে ঠিক হয়েছে বলে জানতে পারেন প্রেমিক।

আলিপুরদুয়ার থেকে পাত্রপক্ষের লোক সোমবারধূপগুড়িতে আসেন। কিন্তু তখন তরুণীর বাড়িতে ঢুকতে তাঁদের বাধা দেন প্রেমিক যুবক। তখনই মেয়েটির পরিবার ও আলিপুরদুয়ার থেকে আসা পাত্রপক্ষের লোক ধূপগুড়ি থানায় যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। 

এসব চলাকালীনই ওই প্রেমিক যুবক দাবি করেন, মেয়েটির সঙ্গে তাঁর ৮ বছরের সম্পর্ক ছিল। কিন্তু পরিবার অন্য়ত্র বিয়ে দিচ্ছে। তখনই সেই  প্রেম ফিরে পেয়ে বিয় করার দাবিতে প্রেমিকার বাড়ির সামনেই ধরনায় বসেন যুঊক। যুবকের পরিবার তাঁকে সমর্থন করছেন। যুবকের বউদি-সহ আরও কয়েকজন মেয়েটির বাড়িতেও আসেন। তাঁরাও দাবি করেন, এই দুজনের দীর্ঘদিনের সম্পর্ক। সকলেই জানত এঁদের পরস্পরের সঙ্গে বিয়ে হবে। কেউ ভাবতেই পারেননি, লুকিয়ে অন্য জায়গায় বিয়ে ঠিক করা হয়েছে মেয়েটির।

অন্যদিকে মেয়ের বাবা বলছেন, মেয়ের মত নিয়েই আলিপুরদুয়ারের পাত্রের সঙ্গে বিয়ে ঠিক করা হয়েছে। কিন্তু এর মাঝে বাধা হয়ে দাঁড়াচ্ছে অন্য এক যুবক। তাই পুলিশের কাছে অভিযোগ জানাতে এসেছি।