বারো বছরের সম্পর্ক। তার পরেও বিয়ে না করায় প্রেমিকার বাড়ির সামনে রাস্তার উপর ধর্নায় বসলেন প্রেমিক৷ প্রেমিকা বিয়েতে রাজি না হওয়া পর্যন্ত তিনি এই ধর্না চালিয়ে যাবেন বলেই দাবি করেছেন বাবু মণ্ডল নামে ওই যুবক । ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগণার গড়িয়া স্টেশন সংলগ্ন গোড়াগাছা এলাকায়। 

স্থানীয় সূত্রে খবর, প্রতিবেশী এক যুবতীর সঙ্গে প্রায় বারো বছর ধরে সম্পর্ক ছিল ওই যুবকের। বেসরকারি সংস্থায় কর্মরত ওই যুবকের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রথম থেকেই আপত্তি ছিল মেয়ের পরিবারের। সম্প্রতি ওই যুবতীও একটি নামী গয়নার বিপণীতে কাজে যোগ দেন। কিছুদিন ধরেই দু' জনের সম্পর্কে অবনতি ঘটে। এর পরেই তিনি ওই যুবককে বিয়ে না করার কথা জানিয়ে দেন। 

বেশ কিছুদিন ধরেই প্রেমিকাকে বোঝানোর চেষ্টা করছিলেন বাবু। কিন্তু তাতেও সিদ্ধান্ত বদলাননি প্রেমিকা। এর পরেই বুধবার থেকে প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসেন ওই যুবক। প্রথমে প্রেমিকার বাড়িতে ধর্নায় বসলেও পুলিশ এসে তাঁকে সরিয়ে  দেয়। বাধা পেয়ে নিজের বাড়ির সামনের রাস্তায় এসে ধর্নায় বসেন ওই যুবক। একটানা ধর্নার জেরে বৃহস্পতিবার সকালে কিছুটা অসুস্থ হয়ে পড়েন ওই প্রেমিক। তাতেও অবশ্য হাল ছাড়তে নারাজ তিনি। বাবু মণ্ডলের দাবি, প্রেমিকা রাজি না হওয়া পর্যন্ত তিনি ধর্না চালিয়ে যাবেন। তাঁর কথায়, 'আমার সঙ্গে ওর বারো বছরের সম্পর্ক ছিল। হঠাৎ করে বলছে বিয়ে করবে না। ওর জন্য আমি বাড়ি, ঘর সবকিছু করেছি, সব চাহিদা পূরণ করেছি। কিন্তু এখন আমায় বলছে বিয়ে করবে না।'

এই ঘটনায় অবশ্য প্রকাশ্যে কিছু বলতে রাজি নন প্রেমিকা ও তাঁর পরিবার ৷ তবে গোটা বিষয়টি তাঁরা পুলিশকে জানিয়েছেন।