Asianet News Bangla

'দিদিমনির কাছে কাননের স্থান কখনই বদলাবে না', জল্পনা উসকে পার্থ-র বাড়িতে শোভন-বৈশাখী

মুকুল রায়ের হাত ধরেই বিজেপিতে গিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়

মুকুল রায় তৃণমূলে ফেরার পর এবার কি তাঁরও ফেরার পালা

জল্পনা বাড়ালেন শোভন বৈশাখি জুটি

সোমবার তাদের দেখা গেল পার্থ চট্টোপাধ্য়ায়ের বাড়িতে

Mamata Banerjee is like a family, Sovon-Baishakhi visits Partha Chaterjee's house ALB
Author
Kolkata, First Published Jun 15, 2021, 11:30 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'রাজনীতিতে সবই সম্ভব'। মুকুল রায় যদি তৃণমূল কংগ্রেসে ফিরতে পারেন, তবে শোভন-বৈশাখী কেন নয়? জল্পনা উসকে সোমবার বাংলার রাজনীতিতে বহুচর্চিত এই দুই রঙিন চরিত্র পৌঁছে যান পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে। সম্প্রতি মাতৃহারা হয়েছেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব। সেই উপলক্ষ্য়েই যাত্রা। তবে, রাজনৈতিক মহলে গুঞ্জন শুরু হয়েছে,শুধু রথ দেখে ফেরেননি তাঁরা, কলাও বেচার চেষ্টা করেছেন। অর্থাৎ, তৃণমূলে ফেরার তোর-জোর শুরু করেছেন। শোভন-বৈশাখী জুটি সরাসরি না বললেও, সেই তথ্য যে খুব গোপন করার চেষ্টা করেছেন তা নয়, ঠারে ঠারে অনেক কথাই বুঝিয়েছেন।

সোমবার রাত ৮টা ২৫ নাগাদ পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে উপস্থিত হয়েছিলেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। শিল্পমন্ত্রীর বাড়ি থেকে বের হওয়ার পর স্বাভাবিকভাবেই তৃণমূলে প্রত্যাবর্তনের বিষয়ে প্রশ্নের মুখে পড়তে হয় তাদের। শোভন চট্টোপাধ্যায় জানান, তিনি কোনওদিন কারোর দেখে কিছু করেননি। প্রসঙ্গl, মুকুল রায়ের হাত ধরেই বিজেপি-তে যোগ দিয়েছিলেন শোভন চট্টোপাধ্য়ায়। দুজনের গেরুয়া আলিঙ্গনের ছবি তো ভাইরাল হয়েছিল। তৃণমূলে প্রত্যাবর্তনের বিষয়টি সরাসরি স্বীকার না করলেও, শোভন-বৈশাখী জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যার কাছে তাঁরা কৃতজ্ঞ।

যে বৈশাখী চট্টোপাধ্যায় নারদ কাণ্ডে শোভন চট্টোপাধ্যায় গ্রেফতার হওয়ার সময়, তাঁকে রাজ্য সরকার এসএসকেএম-এ আটকে রেখেছে বলে অভিযোগ করছিলেন, তিনিই এদিন বলেন, সেই সঙ্কটের সময় মুখ্যমন্ত্রী তাঁদের পাশে ছিলেন। এই জন্য তাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে কৃতজ্ঞ বলেও জানান তিনি। সেইসঙ্গে বলেন, 'মুখ্যমন্ত্রীর সঙ্গে শোভনের আন্তরিকতার সম্পর্ক। তিনি শোভনের পরিবারের সদস্যের মতো। শোভনের কাছে দিদিমণির স্থান অথবা দিদিমণির কাছে কাননের স্থান কখনই বদলাবে না।'

শোভন চট্টোপাধ্যায়ও জানান, নারদ কাণ্ডে গ্রেফতার হওয়ার পর মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের ডেকে কথা বলেছিলেন, সাহস জুগিয়েছিলেন। সরাসরি তৃণমূলে ফেরার কথা না বললেও বৈশাখী জানান, রাজনীতিকে এখনও শোভন চট্টোপাধ্যায়ের অনেক কিছু দেওয়ার আছে। তাই তিনি চান শোভন যত দ্রুত হোক, রাজনীতিতে ফিরে আসুন। তবে বিজেপিতে ফেরার যে কোনও সম্ভাবনাই নেই তাও পরিষ্কার করে দিয়েছেন তাঁরা। সাফ জানিয়েছেন, 'যে চ্য়াপ্টার ক্লোজ করে দিয়েছি,সেখানে পিছন ফিরে দেখার আর জায়গা নেই'।

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios