ইঞ্জিনিয়ারিং পাস করেও চাকরি পাননি। সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর টিকটক ভিডিও পোস্ট করে বিপাকে পড়লেন উত্তর দিনাজপুরের রায়গঞ্জের এক যুবক। তাঁকে গ্রেপ্তার করেছে বীরভূমের বোলপুর থানায় পুলিশ।

ঘটনা ঠিক কী? রায়গঞ্জের বীরনগর এলাকায় থাকেন অরূপ সরকার নামে ওই যুবক। বেসরকারি কলেজ থেকে ইঞ্জিনিয়ারিং পাস করেছেন তিনি কিন্তু,এখনও চাকরি পাননি। পুলিশ সূত্রে খবর, তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের বক্তব্য়ের সঙ্গে নিজের কথা জুড়ে দিয়ে কুরুচিকর একটি টিকটক ভিডিও তৈরি করেছেন অরূপ। সেই ভিডিও আবার নিজের ফেসবুক প্রোফাইলে আপলোডও করেছেন। ভিডিও-তে অনুব্রতের মেয়েদের সম্পর্কে আপত্তিকর মন্তব্য করা হয়েছে। অভিযোগ তেমনই। ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিযুক্ত অরূপ সরকারের বিরুদ্ধে বীরভূমের বোলপুর থানায় এফআইআর করেছেন জেলা তৃণমূলের আইটি সেলের সদস্য সুমন দে। বৃহস্পতিবার রায়গঞ্জের বাড়ি থেকে ওই যুবককে গ্রেফতার করল পুলিশ।  এদিকে এই ঘটনার পর এলাকা ছেড়েছেন অরূপের পরিবারের লোকেরা। তাঁদের বাড়িতে তালা ঝুলছে। 

আরও পড়ুন: চিকিৎসায় মিলল না সাড়া, প্রয়াত অনুব্রত মণ্ডলের স্ত্রী

উল্লেখ্য, দিন কয়েক আগে বিশ্বভারতীতে আন্দোলনকারী বামপন্থী পড়ুয়াদের রীতিমতো হুমকি দিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। প্রকাশ্যেই বলেছিলেন, 'সুটিয়ে লাল করে দেব।'  তৃণমূলের ওই দাপুটে নেতার বক্তব্য নিয়ে একাধিক ব্যঙ্গাত্বক ভিডিও তৈরি হয়েছে এবং সেগুলি যথারীতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।  রায়গঞ্জের অরূপ সরকারও তেমনই একটি ভিডিও বানিয়েছেন বলে জানা গিয়েছে।