ট্রাভেল ব্য়াগ-এ এক যুবকের দেহ উদ্ধারকে ঘিরে হইচই পড়ে গেল এলাকায়। কারশেডে ট্রেনের  মধ্য়ে পাওয়া গেল এই দেহ। লাল ব্যাগ খুলতেই হাত-পা বাঁধা অবস্থায় এই দেহ দেখতে পান সাফাইকর্মীরা। খবর দেওয়া রেলপুলিশকে। পরে পুলিশ এসে উদ্ধার করে দেহ।

শিবের দয়া, নিমগাছ থেকে বের হচ্ছে 'দুধ', গ্রামজুড়ে শোরগোল

মঙ্গলবার রাতে ৩৮৩১৩ আপ হাওড়া মেচেদা লোকালে একটি বড় লাল ট্রাভেল ব্যাগে  ওই যুবকের দেহ পাওয়া যায়। পুলিশের অনুমান, যুবকের বয়স ৩৫ এর বেশি নয়। জানা গিয়েছে, রাত সাড়ে আটটা নাগাদ আপ মেচেদা লোকাল গন্তব্য়ে পৌঁছয়। পরে যাত্রীরা নামতেই কিছু দূরে কারশেডে পৌঁছয় ট্রেন। রাত ১০ টা নাগাদ ট্রেনের ঝাড়ুদারেরা যখন ট্রেনটি পরিষ্কার করার সময় নজরে আসে ট্রেনের মধ্যে পড়েথাকা একটি বড় লাল ট্রাভেল ব্যাগ ।

দিল্লির হিংসার আঁচ কলকাতায়, সব থানাকে সতর্ক করলেন সিপি

পরে ট্রাভেল ব্যাগটি খুলতেই আঁতকে ওঠে সাফাইকর্মীরা। দেখা যায়, ব্যাগের ভিতর দুমড়ে মুচড়ে রাখা  হয়েছে একটি যুবকের দেহ। যাার পরনে ছিলো ঐ যুবকের রঙের জামা ও ছাই কালারের প্যান্ট। এরপরই ঐ সাফাইকর্মীরা আরপিএফ ও জিআরপিকে খবর দেয়। শরীরে আঘাতের চিহ্ন থাকলেও এখনও পর্যন্ত কোনও পরিচয় উদ্ধার সম্ভব হয়নি।পাঁশকুড়া জিআরপি দেহ ময়না তদন্তের জন্য তমলুক জেলা হাসপাতালে পাঠিয়েছে।তদন্ত শুরু করেছে রেলপুলিশ। ট্রেনের মধ্যে দেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়ায় মেচেদায়।

কলকাতার স্ট্রিট ফুড দেশের মধ্যে সবচেয়ে নিরাপদ, দাবি ডেপুটি মেয়রের