Asianet News BanglaAsianet News Bangla

প্রেমিকার সঙ্গে ঝামেলা, অবসাদে আত্মঘাতী যুবক

পুলিশের তরফে জানানো হয়েছে, মৃত ওই যুবকের নাম নেপাল উরাও (২১)। তাঁর বাড়ি বালুরঘাট ব্লকের ডাঙা গ্রাম পঞ্চায়েতের চকবাখর এলাকায়। তিনি পেশায় ইলেক্ট্রিক মিস্ত্রী। 

man committed suicide after quarrel between girl friend in balurghat bmm
Author
Kolkata, First Published Oct 16, 2021, 9:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বেশ কয়েকদিন ধরেই প্রেমিকার (Lover) সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছিল না। ঝামেলা লেগেই ছিল। আর তার জেরে মানসিকভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন প্রেমিক। দশমীর (Dashami) রাতে প্রেমিকার সঙ্গে দেখা করবেন বলে ঠিক করেছিলেন। কিন্তু, তাও শেষ পর্যন্ত সম্ভব হয়নি। আর সেই কারণেই অভিমানে প্রেমিকার ছবি হাতে নিয়েই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী (Suicide) হলেন যুবক। প্রেমিকার বাড়ির পাশ থেকেই তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। শনিবার সকালে এই ঘটনাটি ঘটেছে পতিরাম থানার ছোট রঘুনাথপুর এলাকায়। এদিকে এই ঘটনায় প্রেমিকা সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে বালুরঘাট থানায় (Balurghat) লিখিত অভিযোগ দায়ের করলেন মৃতের পরিবারে সদস্যরা। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ (Police)। 

man committed suicide after quarrel between girl friend in balurghat bmm

আরও পড়ুন- দেশের নিরাপত্তা জোরদার করতে বাড়তি ক্ষমতা বিএসএফকে, মিটবে অনুপ্রবেশের সমস্যা, দাবি সুকান্তর

পুলিশের তরফে জানানো হয়েছে, মৃত ওই যুবকের নাম নেপাল ওঁরাও (২১)। তাঁর বাড়ি বালুরঘাট ব্লকের ডাঙা গ্রাম পঞ্চায়েতের চকবাখর এলাকায়। তিনি পেশায় ইলেক্ট্রিক মিস্ত্রী। মৃতের পরিবারের অভিযোগ, দীর্ঘদিন ধরে পতিরাম থানার ছোট রঘুনাথপুর এলাকার এক যুবতীর সঙ্গে নেপালের সম্পর্ক ছিল। কিন্তু, সম্প্রতি সেই সম্পর্ক অবনতি হয়। তারপর থেকেই ভেঙে পড়েছিলেন নেপাল। ভুগছিলেন মানসিক অবসাদে। পরিবারের সদস্যদের সঙ্গেও ঠিক করে কথা বলছিলেন না। এমনকী, প্রেমিকার সঙ্গেও তাঁর কথা হচ্ছিল না।  

আরও পড়ুন- আর জি করে জুনিয়র ডাক্তারদের কর্মবিরতি অব্যাহত, আন্দোলন ঠেকাতে হস্তক্ষেপ স্বাস্থ্য দফতরের

এরপর দশমীর রাত অর্থাৎ শুক্রবার রাতে বাড়ি থেকে বেরিয়ে নেপাল আর বাড়ি ফেরেননি। দীর্ঘক্ষণ তাঁকে বাড়িতে ফিরতে না দেখে সবার সন্দেহ হয়। অনেক খোঁজ করেও তাঁরা কোথাও খুঁজে পাননি যুবককে। এরপরেই শনিবার সকালে ওই যুবতীর বাড়ির সামনেই গাছে ঝুলন্ত অবস্থায় নেপালের মৃতদেহ উদ্ধার করা হয়। 

man committed suicide after quarrel between girl friend in balurghat bmm

সঙ্গে সঙ্গে পতিরাম ও বালুরঘাট থানার পুলিশকে খবর দেন স্থানীয় বাসিন্দারা। দেহটি উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায় পুলিশ। এদিকে নেপালের হাতে ওই যুবতীর ছবিও ছিল বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন- করোনার জেরে ঘরবন্দী, বাড়ি-বাড়ি গিয়ে পড়ুয়াদের খেলার সামগ্রী দিল স্কুল

তারপরই আজ ওই যুবতী ও তাঁর পরিবারের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মৃতের পরিবারের সদস্যরা। তাঁদের অভিযোগ, নেপালকে খুন করা হয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এনিয়ে ওই যুবতীর পরিবারের তরফে কোনও মন্তব্য করা হয়নি। 

Follow Us:
Download App:
  • android
  • ios