পিকনিক করতে এসে জলে ডুবে মৃত্যু হল বছর ২৫ শের এক যুবকের। আজ সকালে ১২০ জনের একটি দল কলকাতার গ্রাণ্ডহোটেল থেকে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের  হাটবেড়িয়ায় বনভোজনে আসেন। জানা গেছে, অভিনেতা প্রসেজিৎ চট্টোপাধ্য়ায়ের বাগানবাড়িতে আসেন তাঁরা।

অভিযোগ,৩ জন মদ্যপ অবস্থায় পুকুরে স্নান করতে নামতেই তলিয়ে যায় একজন। খবর পেয়ে স্থানীয় মানুষজন বিষ্ণুপুর থানায় খবর দিলে পুলিশ এসে পুকুরে জাল দিয়ে দেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য আমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে এলে চিকিংসকরা  তাঁকে মৃত বলে ঘোষণা করেছে । মৃত ব্যক্তির নাম, রাজ কুমার প্রধান। পেশায় গ্র্য়াণ্ডহোটেলের কিচেন স্টাফ ছিল  ওই যুবক ।

রাজ্য়ের সাম্প্রতিক ঘটনাবলী বলছে, শীতের মরশুমে পিকনিক করতে গিয়ে এই ধরনের ঘটনা নতুন নয়। অতীতেও মদ্যপ অবস্থায় নদীতে নেমে তলিয়ে গেছে বহু কিশোর, যুবক। এবারও সেই একই ঘটনার সাক্ষী থাকল আটবেরিয়া। এলাকার বাসিন্দারা জানিয়েছেন, এদিন ঘটনার পরই বাগানবাড়ির  লোকজন, পুকুরে নেমে ওই যুবককে খোঁজা শুরু করে। যদিও পাওয়া যায়নি তাঁকে। পরে পুলিশ জাল ফেলে ওই যুবকের দেহ খুঁজে পায়। বাগানবাড়ির লোকজন জানান, সাঁতার না জানতেই এই ঘটনা ঘটেছে।