তাঁরা রুপোলি জগতের তারকা। তাই সাংসদ হিসেবে কতটা দায়িত্বশীল হবেন, তা নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন অনেকেই। এমন কী নির্বাচনে নাম ঘোষণা হওয়া থেকে শুরু করে সাংসদ হিসেবে শপথ গ্রহণ, গোটা পর্বেই নিন্দুকদের ট্রোলের শিকার হতে হয়েছে মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানকে। 

লোকসভা নির্বাচন হয়ে যাওয়ার পর শেষ কয়েকমাসে মিমি এবং নুসরত দু' জনেই নিজেদের নতুন দায়িত্ব পালনের জন্য যতটা সম্ভব চেষ্টা করেছেন। যতটা সম্ভব পরিণীতি বোধও দেখানোর চেষ্টা করেছেন তাঁরা। এবার ঘূর্ণিঝড় বুলবুলের জেরে তৈরি হওয়া দুর্যোগের মুহূর্তেও রাস্তায় নেমে মানুষের পাশে থাকার চেষ্টা করলেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। তাঁর টিমের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সেই ছবি পোস্টও করা হয়েছে। সেখানে জানানো হয়েছে, ঘূর্ণিঝড় বুলবুলে তাঁর সাংসদ এলাকার ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন মিমি। তাঁদের হাতে ত্রাণ সামগ্রীও তুলে দেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

ধন্যবাদ ঈশ্বরকে যাদবপুর লোকসভা অঞ্চলকে ক্ষতিগ্রস্থ না হওয়ার হাত থেকে রক্ষা করার জন্যে .. তাও বুলবুল ঝড়ে ক্ষতিগ্রস্থ এলাকায় সাহায্য ও ত্রাণ দিয়ে পাশে দাঁড়ালেন মিমি চক্রবর্ত্তী .. ধন্যবাদ সাংসদ বিপদের দিনে পাশে থাকার জন্যে 🙏 @mimichakraborty 😊 #mimichakraborty #mp #jadavpur

A post shared by MimiChakrabortyFc.Mimians (@teammimi_official) on Nov 10, 2019 at 5:55am PST

 

তৃণমূল সূত্রে খবর, বুলবুল আছড়ে পড়ার পর রবিবার বারুইপুরের ফুলতলায় গিয়েছিলেন মিমি চক্রবর্তী। স্থানীয় সাংসদ হিসেবে ওই এলাকায় দুর্গতদের মধ্য ত্রিপল ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি। এর পরে বারুইপুরের বিডিও- র সঙ্গে কথা বলেন সাংসদ। দুর্গতদের পাশে থেকে সবরকম সাহায্যের আশ্বাসও দেন তিনি।