Asianet News BanglaAsianet News Bangla

নেই নিরাপত্তারক্ষী, মনের আনন্দে এটিএম থেকে ৩২ লক্ষ টাকা লুঠ করে চম্পট দুষ্কৃতীদের

নিরাপত্তারক্ষীহীন এটিএম মেশিন ভেঙে ৩২ লক্ষ টাকা লুট করে চম্পট দিল দুস্কৃতীরা। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার করনদিঘী থানার টুঙিদিঘী বাসস্ট্যান্ড এলাকায়।

miscreants broke into the ATM, looted Rs 32 lakh bpsb
Author
Kolkata, First Published Jul 25, 2021, 6:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

নিরাপত্তারক্ষীহীন এটিএম মেশিন ভেঙে ৩২ লক্ষ টাকা লুট করে চম্পট দিল দুস্কৃতীরা। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার করনদিঘী থানার টুঙিদিঘী বাসস্ট্যান্ড এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে করনদিঘী থানার বিশাল পুলিশবাহিনী। 

ওই এটিএমের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে করনদিঘী থানার পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, করনদিঘী থানার টুঙিদিঘী বাসস্ট্যান্ড এলাকা থেকে কিছুটা দূরে ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে একটি পেট্রোল পাম্পের কাছে ভারতীয় স্টেট ব্যাঙ্কের একটি এটিএম রয়েছে। ওই এটিএম টিতে কোনও নিরাপত্তারক্ষী ছিল না।  

স্থানীয় বাসিন্দারা আজ এটিএমটি ভাঙাচোরা অবস্থায় দেখতে পেয়ে খবর দেন করনদিঘী থানার পুলিশকে। ঘটনার খবর পেয়ে ছুটে আসে করনদিঘী থানার পুলিশ ও স্টেট ব্যাঙ্কের আধিকারিকেরা। দেখা যায় এটিএমের মেশিন ভাঙা। ব্যাঙ্ক সূত্রের খবর ওই এটিএমে ৩২ লক্ষ টাকা ছিল। রবিবার ভোররাতে মেশিন ভেঙে দুস্কৃতীরা পুরো টাকাটাই লুট করে নিয়ে যায় বলে অনুমান করা হচ্ছে।

টুঙিদিঘী এলাকায় এটিএমে এমন দুঃসাহসিক চুরির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।  ইতিমধ্যেই পুলিশ প্রশাসন এটিএমে থাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে এটিএম লুটের ঘটনার তদন্ত শুরু করেছেন। ব্যাঙ্ক কর্তৃপক্ষের পক্ষ থেকে এটিএম রক্ষনাবেক্ষন সংস্থাকে খবর দেওয়া হয়েছে।

Follow Us:
Download App:
  • android
  • ios