ছাগল চুরি করতে এসে গ্রামবাসীদের  হাতে গণপিটুনি খেল ৩ যুবক, পুড়িয়ে দেওয়ার হল তাদের সঙ্গে আনা মোটরবাইকটি। মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটেছে ইটাহার থানার হাতিয়া গ্রামে। ইটাহার থানার বিশাল পুলিশবাহিনী পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। উত্তেজত বাসিন্দাদের হাত থেকে আহত তিন যুবককে উদ্ধার করে পুলিশ। তাদের চিকিৎসার জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইটাহার  থানার হাতিয়া এলাকায়  একটি মাঠে কিছু ছাগল চড়ানোর জন্য বেঁধে রাখা হয়েছিল। বিকেল নাগাদ  একটি মোটরবাইকে চেপে তিন যুবক এসে ছাগল চুরি করার চেষ্টা করে।  সেই সময় তাদের  হাতেনাতে ধরে ফেলেন গ্রামবাসীরা। উত্তেজিত বাসিন্দারা তাদের ঘিরে ধরে গণপিটুনি দেয়। যে বাইকে চেপে দুষ্কৃতীকা এসেছিল, সেটিকে আগুন ধরিয়ে দেওয়া হয়। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে ইটাহার থানার বিশাল পুলিশবাহিনী।  উত্তেজিত বাসিন্দাদের হাত থেকে তিন দুস্কৃতীকে উদ্ধার করে পুলিশ।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, গত বেশ কিছুদিন ধরেই ওই এলাকা থেকে ছাগল চুরি হচ্ছিল। অধিকাংশ ক্ষেত্রে মাঠে বেঁধে রাখা ছাগল চুরি হচ্ছিল। তাই ইদানিং সতর্ক থাকছিলেন গ্রামবাসীরা। তাই সহজেই অভিযুক্তদের হাতেনাতে ধরে ফেলেন তাঁরা।