এবার কাটমানি কাণ্ডে জড়ালেন বিজেপি নেতা মুকুল রায় ও তাঁর ছেলে শুভ্রাংশু রায়। এক সময়ে তিনিও কাটমানি নিয়েছিলেন, এই অভিযোগে বৃহস্পতিবার মুকুল রায়ের বাড়ির সামনে পোস্টার পড়ে। 

জানা গিয়েছে, কাঁচড়াপাড়ায় মুকুল রায়ের বাড়ির কাছে বেশ কয়েকটি জায়গায় এই একই পোস্টার পড়ে। এই পোস্টারে লেখা, "বাবা ছেলে চিটিংবাজি করেছে। কাঁচড়াপাড়া জুড়ে কাঁচড়াপাড়ার জনগণের কোটি কোটি টাকার হিসেব দিতে হবে। মুকুল রায় ও শুভ্রাংশু রায় সাবধান হও।" 

তবে এই পোস্টারের পিছনে কাদের হাত আছে এখনও  জানা যায়নি। এই পোস্টার ঘিরে কাঁচড়াপাড়ায় চাঞ্চল্য ছড়ায়। ব্যারাকপুর সংসদীয় কমিটির বিজেপি নেত্রী ফাল্গুনী পাত্র যদিও এর পিছনে তৃণমূলের হাতই দেখছেন। 

 

 

তিনি বলছেন, যদি সত্যি সত্যিই মুকুল রায় টাকা নিয়ে থাকতেন, তা হলে তৃণমূলে থাকাকালীনই তাঁর থেকে টাকা ফেরত চাওয়া হতো। যেহেতু তিনি বিজেপিতে যোগ দিয়েছেন এবং তাঁর হাত ধরে অন্যান্য মানুষও বিজেপিতে যোগদান করছেন তাই তাঁকে বদনাম করার জন্য এই কাজ করছে তৃণমূল।  একদিন বেশ কয়েকজন তৃণমূল কর্মীর বিরুদ্ধে কাটমানি সংক্রান্ত পোস্টার পড়েছে। বিজেপি টাকা নেয়নি। আর এতদিন পরেই বা কেন মুকুল রায়ের বিরুদ্ধে এই অভিযোগ আনা হচ্ছে। 

উল্লেখ্য, বিক্ষোভ দেখিয়ে তৃণমূলের থেকে কাটমানি আদায় করেছে বিজেপি। কিন্তু সেই টাকা তারাই আবাপ আত্মসাত করেছে এমন অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। এই নিয়ে পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ে বিজেপি নেতাদের বিরুদ্ধে পোস্টারও পড়েছিল।