Asianet News BanglaAsianet News Bangla

Road Accident-ভয়াবহ দুর্ঘটনায় একাধিক গাড়ির সংঘর্ষ, গুরুতর আহত বাইক আরোহী

মোটর বাইক সহ মোট পাঁচটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। বাস বা অন্য গাড়ির যাত্রী ও চালকদের তেমন কিছু না হলেও মোটর বাইকে থাকা এক যুবক ঘটনায় গুরুতর আহত হয়।

Multiple vehicle collisions in a horrific accident in South Dinajpur bpsb
Author
Kolkata, First Published Nov 11, 2021, 6:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বৃহস্পতিবার (Thursday) দক্ষিণ দিনাজপুর জেলার (South Dinajpur District) তপন থানার (Tapan Police Station) রামপুর সংলগ্ন ১৪ মাইল ব্রিজে সংলগ্ন এলাকায় একাধিক গাড়ির সংঘর্ষ (Multiple vehicle collisions)। দুর্ঘটনায় (horrific accident) গুরুতর আহত হয়েছেন বাইকে থাকা এক যুবক (bike rider)। ৫১২ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনা ঘটায় বেশ কিছুক্ষণের জন্য জাতীয় সড়কে যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় রামপুর ফাঁড়ি ও তপন থানার পুলিশ। পরে পুলিশের হস্তক্ষেপে ঘন্টাখানেক পর শুরু হয় যান চলাচল। 

জখম যুবকের চিকিৎসা চলছে বর্তমানে বালুরঘাট হাসপাতালে। তার ডান পা ভীষণ ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। চিকিৎসকদের অনুমান, তার পা বাদ দেওয়া হতে পারে। ফলে ওই যুবকের পরিবার রীতিমত আতঙ্কে রয়েছেন বলে সূত্রের খবর। পুলিশ জানিয়েছে আহত যুবকের নাম গোলাম মোস্তফা। বয়স আনুমানিক ১৯ বছর। বাড়ি কুমারগঞ্জ থানার পুন্তর এলাকায়। পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

Multiple vehicle collisions in a horrific accident in South Dinajpur bpsb

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার গঙ্গারামপুর এর দিক থেকে বালুরঘাটের অভিমুখে যাচ্ছিল সব গাড়িগুলি। এমন সময় তপন ব্লক এর ৪ নম্বর হরসুরা গ্রাম পঞ্চায়েতের রামপুর এবং ১৪ মাইল এর মাঝে ব্রিজ সংলগ্ন ৫১২ নম্বর জাতীয় সড়কে ঘটে দুর্ঘটনা। স্থানীয় বাসিন্দারা জানান, প্রথমে একটি মোটর সাইকেল রাস্তার উপর দাঁড়িয়ে পড়লে তার পিছনে একটি যাত্রীবাহী বাস ধাক্কা মারে। অন্যদিকে বাসের পেছনে থাকা একটি পাথর বোঝাই লরি বাসে ধাক্কা মারে। এবং লরির পেছনে থাকা একটি ছোট চার চাকা গাড়ির লরিকে ধাক্কা মারে। আবার ছোট গাড়ির পেছনে একটি বাস ধাক্কা মেরে পালিয়ে যায়। 

NSA Meet-স্থিতিশীল আফগানিস্তান তৈরির পক্ষে একজোট সাত দেশ, নেতৃত্বে নরেন্দ্র মোদী

Terrorists Killed- সাফল্যের তালিকা, চলতি বছরে সেনা-সিআরপিএফের হাতে খতম ১৩৮ জঙ্গি

মোটর বাইক সহ মোট পাঁচটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। বাস বা অন্য গাড়ির যাত্রী ও চালকদের তেমন কিছু না হলেও মোটর বাইকে থাকা এক যুবক ঘটনায় গুরুতর আহত হয়। যদিও অন্যান্য গাড়িগুলোতে থাকা যাত্রী সহ চালকেরা খুব অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান। ফলে বড় ক্ষতির হাত থেকে বাঁচা গিয়েছে বলে মনে করছেন তাঁরা। 

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় তপন থানার অন্তর্গত রামপুর পুলিশ ফাঁড়ির পুলিশ। পুলিশ এবং স্থানীয়রা আহত যুবককে দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। পাশাপাশি পুলিশের তৎপরতায় দ্রুত স্বাভাবিক হয় যান চলাচল। পুলিশ গাড়ি গুলি উদ্ধার করে নিয়ে যাওয়ার পাশাপাশি পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

Follow Us:
Download App:
  • android
  • ios