Asianet News BanglaAsianet News Bangla

মহিলা চিকিৎসকের রহস্যজনক মৃত্যু - গায়েব ৪ বছরের কন্যাও, ধন্দে পুরুলিয়ায় পুলিশ


পুরুলিয়ায় স্বাস্থ্যকেন্দ্রের মহিলা চিকিৎসকের রহস্যদনক মৃত্যু। নিখোজ তার ৪ বছরের কন্যা সন্তানও। 

Mysterious death of lady doctor in Purulia, 4-year-old daughter missing ALB
Author
Kolkata, First Published Sep 17, 2021, 11:55 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

স্বাস্থ্যকেন্দ্রের তালাবন্ধ কোয়ার্টার থেকে মহিলা চিকিৎসকের পচাগলা মৃতদেহ উদ্ধার। নিখোজ তার ৪ বছরের কন্যা সন্তানও। দুর্ঘন্ধ অনুসরণ করে ঘরের তালা ভেঙে মৃতদেহ উদ্ধার। দীর্ঘদিন সুনামের সঙ্গে কাজ করা ওই মহিলা ডাক্তারকে কি কেউ বত্যা করল? নাকি তিনি আত্মঘাতি হয়েছেন? কোথায় গেয় তার শিশুকন্যা? প্রশ্নের পর প্রশ্ন নিয়ে, আপাতত প্রবল ধ্বন্দে পুলিশ। পুরুলিয়ার বরাবাজার থানা এলাকার ঘটনা।  

জানা গিয়েছে বরাবাজার ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার পদে কর্মরত ছিলেন, ডাক্তার সুচিত্রা সিং। স্বাস্থ্যকেন্দ্র লাগোয়া কোয়ার্টারেই থাকতেন তিনি। গত বেশ কয়েকদিন ধরেই তার কোয়ার্টারের দরজায় বাইরে থেকে তালা লাগানো ছিল। তবে, শুক্রবার, সন্ধে  থেকে ওই মহিলার কোয়ার্টার থেকে পচা দুর্গন্ধ বের হতে থাকে, বলে জানিয়েছেন বরাবাজার প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের অন্যান্য কর্মী এবং স্থানীয় বাসিন্দারা। এরপর হাসপাতাল কর্তৃপক্ষই বরাবাজার থানায় খবর দিয়েছিল। 

Mysterious death of lady doctor in Purulia, 4-year-old daughter missing ALB

"

বরাবাজার থানার পুলিশ এসে কোয়াটারের দরজা ধাক্কা মারলেও, কেউ খোলেনি। এরপর তালা ভেঙ্গে বাড়ির ভিতরে ঢুকেছিল তারা।  দেখেছিল, ওই মহিলা চিকিৎসকের পচা গলা দেহ মেঝেতে পড়ে রয়েছে। খবর যায় মানবাজার মহাকুমা থানাতেও। মহকুমা থানার পুলিশ আধিকারিক রাহুল পান্ডে ঘটনাস্থলে পৌঁছান। তারপর দেহটি আবাসন থেকে উদ্ধার করা হয়। 

আরও পড়ুন - অকুতোভয় আফগান মহিলাদের রুখতে ব্যর্থ তালিবানি বন্ধুকও - খোদ রাজধানীতেই বিক্ষোভ, দেখুন

আরও পড়ুন - পঞ্জশির কাদের দখলে, প্রবল ধোঁয়াশা - তালিবানদের সঙ্গেই লড়ছে আল-কায়েদা, পাকিস্তানও

আরও পড়ুন - সারাদিন পর্নোগ্রাফি দেখছে তালিবান, তৈরি হচ্ছে 'তালিকা' - কী চলছে কট্টরপন্থীদের মাথায়, দেখুন

এই ঘটনাকে কেন্দ্র করে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে বরাবাজার এলাকার সাধারণ মানুষের মধ্যে। এদিন রাতেই দেহটি ময়নাতদন্তের জন্য পুরুলিয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। খুন না আত্মহত্যা তাই নিয়ে তৈরি হয়েছে রহস্য। পাশাপাশি চার বছরের কন্যাটিও কোথায় গেল, তা ভাবাচ্ছে পুলিশকে। সবমিলিয়ে হাসপাতালের কোয়ার্টারে চিকিৎসকের এই অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাপে পুলিশ। 

Mysterious death of lady doctor in Purulia, 4-year-old daughter missing ALB

Mysterious death of lady doctor in Purulia, 4-year-old daughter missing ALB

Follow Us:
Download App:
  • android
  • ios