মাছের ভেরিতে মিলল মহিলার মুণ্ডুহীন নগ্ন দেহ! ঘটনার তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগণার শাসনে। মৃতার পরিচয় এখনও জানা যায়নি। তদন্তে নেমেছে পুলিশ।

উত্তর ২৪ পরগণার শাসনে যাঁরা থাকেন, তাঁদের বেশিরভাগই পেশায় মৎস্যজীবী। এলাকার মাছের ভেরি সংখ্যাও কম নয়। শনিবার সকালে স্থানীয় ৬ নম্বর ভেরিতে এক যুবতীর মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মৃতার পরনে কোনও পোশাক ছিল না। শুধু তাই নয়, মৃতদেহের মাথাটিরও খোঁজ মেলেনি। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর দেওয়া হয় থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করেছে।  কিন্তু এমন নৃশংসভাবে কাকে খুন করা হল? এখনও পর্যন্ত মৃতার পরিচয় জানা যায়নি। স্থানীয় বাসিন্দাদের দাবি, ওই যুবতীর শরীরের একাধিক জায়গায় গভীর ক্ষত ছিল। সেক্ষেত্রে  তাঁকে ধর্ষণ করে খুন করা হয়েছে অনুমান করছেন এলাকার মানুষ।

\আরও পড়ুন"ঘুরতে নিয়ে গিয়ে ছাত্রীকে লাগাতার ধর্ষণ, বেলদায় গ্রেফতার প্রধান শিক্ষক

আরও পড়ুন: ব্যাঙ্ক ধর্মঘটের দুর্ভোগ কমাতে চলমান এটিএম বর্ধমানে

চলতি মাসের গোড়ার দিকে দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জে কালভার্টের নিচ থেকে এক তরুণীর অগ্নিদগ্ধ দেহ উদ্ধার করে পুলিশ। প্রথমে তাঁরও পরিচয় জানা যায়নি।  ঘটনার কয়েক ঘণ্টাকে বাদে বালুরঘাট হাসপাতালে মৃতাকে শনাক্ত করেন পরিবারের লোকেরা। তদন্তে জানা যায়, বন্ধুদের সঙ্গে নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে খুন করেছে তাঁর প্রেমিকই!  ঘটনার দিনেই প্রেমিক-সহ তিন অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ঘটনার শোরগোল পড়ে যায় রাজ্যে। শাসনেও কী তেমনই ঘটনা ঘটল? তদন্তে নেমেছে পুলিশ।