ছিনতাইয়ে বাধা দেওয়ায় এক ব্যক্তিকে গুলি করল দুষ্কৃতীরা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে সাকরাইল থানা এলাকায়।আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যক্তিকে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।তার মুখের চোয়ালে আটকে রয়েছে গুলির খোল।অস্ত্রপচার করে বের করার চেষ্টা চলছে।

মুখের চোয়ালে আটকে গুলির খোল

পুলিশসূত্রে জানা গেছে, সাকরাইল কোরোলা এলাকার বাসিন্দা সিতারুল হাসান  ওই ব্যক্তি রাত একটা নাগাদ কাজ থেকেফিরে ধুলাগোর মোড়ে আসে।বাড়ি ফেরার জন্য বাইক গ্যারেজে রাখা ছিল।রাত বেশি হওয়ায় গ্যারেজ বন্ধ হয়ে যায়।হেটেই বাড়ি ফিরছিলেন তিনি।রাস্তায় দুই দুস্কৃতি তাকে আটকায়।মোবাইল ও টাকা ছিনতাইয়ের চেষ্টা করলে বাধা দেন তিনি।তখনই তাকে লক্ষ করে গুলি চালায় দুষ্কৃতীরা।গুলি লাগে মুখে।রক্তাক্ত অবস্থায় কোনরকমে তিনি পুলিশ ফাঁড়িতে আসেন।পুলিশ তাকে নিয়ে যায় হাসপাতালে।এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।পুলিশ তদন্ত শুরু করলেও এখনও কেউ গ্রেফতার হয়নি।

পুলিশকে জানিও কোন লাভ হয়নি

অপরদিকে এই ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার প্রতিবাদে এবং অবিলম্বে দোষীদের গ্রেপ্তারের দাবিতে পথ অবরোধ করে স্থানীয় গাড়ি চালকরা। ফরিদ রহমান লস্কর নামে এক গাড়ি চালক জানান, 'এই এলাকায় অপরাধমূলক কাজকর্মের ঘটনা প্রায়ই ঘটে। পুলিশকে জানিও কোন লাভ হয়নি। তারা খুবই আতঙ্কের মধ্যে রয়েছেন।' এর জেরে প্রায় পয়তাল্লিশ মিনিট অবরোধের জেরে যানজট হয়।পরে পুলিশের আশ্বাসে অবরোধ ওঠে।