Asianet News BanglaAsianet News Bangla

'আমি জানি না', পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি নিয়ে উদাসীন উত্তর তৃণমূল সাংসদের

পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হওয়ার খবরই নাকি জানতের না দলের প্রথম সারির নেত্রী তথা সাংসদ কাকলি ঘোষ দোস্তিদার। এদিন  অশোকনগরে একটি অনুষ্ঠান শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বললেন তিনি জাননে না পার্থ চট্টোপাধ্য়ায় গ্রেফতার হয়েছেন ।

Partha Chatterjee was arrested, did not know, said tmc mp Kakali Ghosh Dostidar bsm
Author
Kolkata, First Published Jul 23, 2022, 9:33 PM IST

শুক্রবার রাত থেকেই এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তল্লাশি আর জেরা চলছে পার্থ চট্টোপাধ্য়ায়ের বাড়িতে। রাতেই তাঁর বান্ধবীর বাড়়ি থেকে উদ্ধার হয়েছে কোটি কোটি টাকা। আর শনিবার সকালে গ্রেফতার করা হয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে।  বাংলার মিডিয়া তথা বাসিন্দাদের মধ্যে শুক্রবার রাত থেকে শনিবার দিনভরই আলোচনার বিষয় ছিল পার্থ চট্টোপাধ্য়ায় আর উদ্ধার হওয়া ২০ কোটি টাক। সেই সঙ্গে আলোচনায় গসিপ যোগ হয়েছিল অর্পিতা মুখোপাধ্য়ায় নামে টলিপাড়ার এক অখ্যাত নাকিয়াকে  নিয়ে।  সেই পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হওয়ার খবরই নাকি জানতের না দলের প্রথম সারির নেত্রী তথা সাংসদ কাকলি ঘোষ দোস্তিদার। 

এদিন  অশোকনগরে একটি অনুষ্ঠান শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বললেন তিনি জাননে না পার্থ চট্টোপাধ্য়ায় গ্রেফতার হয়েছেন । তারপর সাংবাদিকদের আর কোনও প্রশ্নের উত্তর দেননি তৃণমূলের এই নেত্রী।  দলীয় সূত্রের খবর তৃণমূলের একটি অনুষ্ঠানে যোগদিতে তিনি বারাসতে গেছেন। তবে পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে কাকলি ঘোষ দোস্তিদারের এই মন্তব্য ঘিরে জল্পনা তৈরি হয়েছে। 

অনেকেই মনে করছেন দলের তরফে এই বিষয় নিয়ে মুখ খুলতে নিষেধ করা হয়েছে। কারণ দলের পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন করে যা বলার সবই বলেছেন ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস, কুণাল ঘোষ ও চন্দ্রিমা ভট্টাচার্যরা। ফিরহাদ হাকিম অভিযোগ করেন, 'পার্থদা যদি বিজেপির ওয়াশিং মেশিনে ঢুকলে আর গ্রেফতার হত না।' তিনি আরও বলেন, দেশেরা বিচারব্যবস্থার প্রতি তৃণমূল কংগ্রেসের পূর্ণ আস্থা রয়েছে। তবে এই ঘটনায় যদি পার্থ চট্টোপাধ্যায় দোষী সাব্যস্ত হয় তাহলে দল কঠোর শাস্তি দেবে। তবে গোটা ঘটনা যদি ষড়যন্ত্র প্রমাণিত হয় তাহলে তার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা হবে। 

ফিরহাদ হাকিমের আরও অভিযোগ ইডির মত কেন্দ্রীয় সংস্থাগুলি চালাচ্ছে বিজেপি। অন্যগিকে কুণলা ঘোষ দাবি করেছেন দ্রুত তদন্ত করে আদালতের কাছে বিষয়টি পরিষ্কার করা হোক। পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ট হিসেবে পরিচিত অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে যে টাকা পাওয়া গেছে তার উৎস দ্রুত সামনে আসা প্রয়োজন বলেও জানিয়েছেন তিনি। পাশাপাশি কুণাল পরিষ্কার করে জনিয়েছেন এই টাকার সঙ্গে তৃণমূলের কোনও যোগাযোগ নেই। পাশাপাশি অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে যে তৃণমূল কংগ্রেসের কোনও যোগাযোগ নেই তাও স্পষ্ট করে জানিয়েছেন  তৃণমূল কংগ্রেস নেতারা। 

আরও পড়ুনঃ

'পার্থদা ওয়াশিং মেশিনে ঢুকলে গ্রেফতার হতেন না', বলে ২০ কোটি টাকার দায় ঝেড়ে ফেলল তৃণমূল

'সারদা কর্তার চিঠির পরেও গ্রেফতারি নয় কেন?' নাম না করে শুভেন্দুকে নিশানা তৃণমূলের

ইতিহাস তৈরি করে রাষ্ট্রপতি হিসেবে শপথ নেবেন দ্রৌপদী মুর্মু, দেখুন সেরা ১৫টি ছবি

Follow Us:
Download App:
  • android
  • ios