Asianet News BanglaAsianet News Bangla

'সারদা কর্তার চিঠির পরেও গ্রেফতারি নয় কেন?' নাম না করে শুভেন্দুকে নিশানা তৃণমূলের

পার্থ চট্টোপাধ্য়ায়ের গ্রেফতারির পরই বিজেপি নেতা তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর গ্রেফতারি নিয়ে সরব হল তৃণমূল কংগ্রেস। শনিবার পার্থ চট্টোপাধ্যায়ের ইস্যু নিয়ে প্রথম সাংবাদিক সম্মেলন করে তৃণমূল।

tmc press meet Firhad Hakim targeted Suvendu Adhikari without naming him on partha issue bsm
Author
Kolkata, First Published Jul 23, 2022, 8:55 PM IST

পার্থ চট্টোপাধ্য়ায়ের গ্রেফতারির পরই বিজেপি নেতা তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর গ্রেফতারি নিয়ে সরব হল তৃণমূল কংগ্রেস। শনিবার পার্থ চট্টোপাধ্যায়ের ইস্যু নিয়ে প্রথম সাংবাদিক সম্মেলন করে তৃণমূল। সেখানেই শুভেন্দুর গ্রেফতারির আওয়াজ তোলে ঘাসফুল শিবির। যদিও রাজ্যের মন্ত্রী তথা কলকাতার পুরসভার মেয়র ফিরহাদ হাকিম ছিলেন অনেকটাই সাবধানী। তিনি নাম না করেই দলবদলু শুভেন্দু অধিকারীরে আক্রমণ করেন। 

ফিরহাদ হাকিম বলেন, সারদা কর্তা চিঠি লেখার পরেও একজন খোলা বাজারে ঘুরে বেড়াচ্ছে। তদন্তকারী সংস্থা কোনও পদক্ষেপ করছে না। শুভেন্দু অধিকারীর নাম না করে তিনি বলেন। কারণ সম্প্রতি সাদরা কর্তা সুদীপ্ত সেন একটি চিঠি লিখেছিলেন। সেখানে তিনি অভিযোগ করেছিলেন টাকা তোলার জন্য শুভেন্দু তাঁর ওপর চাপ তৈরি করেছিল। 

অন্যদিকে এদিন ফিরহাদ হাকিম আরও বলেন পার্থ চট্টোপাধ্যায় যদি দল বদল করে বিজেপিতে চলে যেতেন তাহলে আর তাঁকে গ্রেফতার করা হত না বলেও অভিযোগ করেছেন তিনি। তৃণমূল কংগ্রেসের অভিযোগ বিজেপি প্রতিহিংসার রাজনীতি করছে। যা ঘটনাক্রম তাতে বিজেপি যে ইডিকে পরিচালনা করছে তা আরও একবার স্পষ্ট হয়েছে। তবে কেন্দ্রীয় সরকারের এই চাপের কাছে তৃণমূল যে মাথা নত করবে না তা আরও একবার স্পষ্ট করে দিয়েছে ঘাসফুল শিবির।

পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে ইডির হানা ও তাঁর ঘনিষ্ট অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে কোটি কোটি টাকা  উদ্ধারের পর থেকেই শুভেন্দু অধিকারী নিশানা করে যাচ্ছেন তৃণমূল কংগ্রেসকে। যা নিয়ে কিছুটা হলেও অস্বস্তিতে পড়েছে ঘাসফুল শিবির। শুক্রবারের পর শনিবারও শুভেন্দু বেশ কিছু ছবি টুইট করেন। যেখানে মমতা বন্দ্যোপাধ্যায়কে পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ঘনিষ্ট অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে মঞ্চ শেয়ার করতে দেখা গেছে। পাশাপাশি শুভেন্দু আরও বলেছেন এটি হিমশৈলের চূড়া মাত্র। আরও অনেক কিছুই ধীরে ধীরে বার হবে বলেও জানিয়েছেন তিনি। 

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে এই অনুষ্ঠানে ভিডিও ফুটেজ দেখা যাচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায় পার্থ চট্টোপাধ্যায়ের সামনে দাঁড়িয়েই অর্পিতার প্রশংসা করেছেন। অর্পিতা কী কী ছবিতে কাজ করছেন তারও খোঁজ খবর নিয়েছেন। পাশাপাশি তাঁকে আরও কাজ করার পরামর্শ দিয়েছেন। যদিও কথা প্রসঙ্গেই সামনে এসেছিল অর্পিতা আগে কাজ করলেও এখন কাজ করেন না। অর্পিতার সঙ্গে মমতার পরিচয় রয়েছে সেকথাই বোঝাতে চেয়েছেন শুভেন্দু। 
আরও পড়ুনঃ'

'আমার কথা শুনলে বিয়ে দিয়ে দিতাম', মেয়েকে নিয়ে আপেক্ষ অর্পিতার মায়ের

শিক্ষক নিয়োগ দুর্ণীতিকাণ্ডে শুধুমাত্র পার্থ গ্রেফতার কেন? জানুন কীভাবে তদন্তকারীরা সন্ধান পেল অর্পিতার

পার্থদা ওয়াশিং মেশিনে ঢুকলে গ্রেফতার হতেন না', বলে ২০ কোটি টাকার দায় ঝেড়ে ফেলল তৃণমূল

Follow Us:
Download App:
  • android
  • ios